বুধবার ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সন্ত্রাসী হামলায় আহত নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন

সন্ত্রাসী হামলায় আহত নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন নীলফামারী পৌরসভার কাউন্সিলর কলিম উদ্দিন। বুধবার দিবাগত মধ্যরাতে জেলা শহরের সার্কিট হাউজ সড়কে নিজ বাড়ির সামনে এই ঘটনা ঘটে। তিনি একই এলাকার মৃত. হানিফ মিয়ার ছেলে। আহত কলিম উদ্দিনকে রাতেই নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে চিকিৎসা নিচ্ছেন তিনি।

নীলফামারী পৌরসভার আট নম্বর ওয়ার্ড কাউন্সিলর কলিম উদ্দিন জানান, ডাকবাংলো এলাকা থেকে সার্কিট হাউজ সড়কের নিজ বাড়িতে ফেরার সময় পিছন দিক থেকে ছুরি দিয়ে আঘাত করেন এক ব্যক্তি। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় সে।তিনি জানান, ওই ব্যক্তিকে আমি চিনেছি। এ ব্যাপারে থানায় মামলা করবো।

আজ বৃহস্পতিবার সকালে নীলফামারী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. অমল রায় জানান, আপাতত তিনি শংকামুক্ত। তার বাম হাতে আঘাত করা হয়েছিলো। সেলাই দেয়া হয়েছে।

এলাকাবাসী জানান কলিম উদ্দিন টানা তিনবারের নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর। অবিলম্বে জড়িত ব্যক্তিকে গ্রেফতার করার জোর দাবি জানাচ্ছি।

নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে বলেন, এই ঘটনায় যে ব্যক্তি জড়িত থাকুন না কেন তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি অনুরোধ জানাচ্ছি।

শীর্ষ সংবাদ:
পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন করোনায় আক্রান্ত         এসএসসি ও এইচএসসি পরীক্ষা ২/১ মাস পিছিয়ে যাবে ॥ শিক্ষামন্ত্রী         ভার্চুয়াল কোর্টের বৈধতা নিয়ে রিট খারিজ করে দিয়েছেন হাইকোর্ট         নরসিংদীর শিবপুরে গণপিটুনিতে দুই ডাকাত নিহত         স্বাস্থ্য ঝুঁকি এড়াবার জন্য প্রতি শ্রেণীতে লটারির মাধ্যমে ভর্তির সিদ্ধান্ত ॥ শিক্ষামন্ত্রী         নুরসহ ৬ জনের বিরুদ্ধে করা মামলার প্রতিবেদন ১৭ ডিসেম্বর         আইসিসির নতুন হলেন চেয়ারম্যান গ্রেগ বারক্লে         প্রথম দফায় ৬৪ লাখ ভ্যাকসিন বিতরণ করবে যুক্তরাষ্ট্র         লাখ লাখ করোনা রোগীর তথ্য লুকিয়েছে ভারত         করোনার দ্বিতীয় তরঙ্গের পর লকডাউন শিথিল করছে ফ্রান্স         আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র হস্তান্তর         আফগানিস্তানে জোড়া বোমা বিস্ফোরণে নিহত ১৪, আহত অনেক         চাঙ্গা থাকবে অর্থনীতি ॥ করোনার দ্বিতীয় ঢেউ সামলাতে ব্যাপক উদ্যোগ         চলমান কাজ শেষ না করলে পরবর্তী কাজ পাবে না ঠিকাদার         বেগমপাড়ার সাহেবদের ধরতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী         অনেক নাটকীয়তার পর ক্ষমতা হস্তান্তরে রাজি ট্রাম্প         ঝুলে গেছে খালেদা জিয়ার লন্ডন যাত্রা         দশ বছরে নির্মাণসামগ্রী খাতের আকার দ্বিগুণ ॥ রফতানি হচ্ছে রড সিমেন্ট সিরামিক         ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের মৃত্যু         বিবিসির দৃষ্টিতে ১০০ নারী ॥ এবার তালিকায় দুই বাংলাদেশী