রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল এলাকায় ব্যাংকের নতুন শাখা স্থাপনের দাবি

কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল এলাকায় ব্যাংকের নতুন শাখা স্থাপনের দাবি

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রাম সদর হাসপাতাল এলাকায় ব্যাপক চাহিদা সৃষ্টি হওয়ায় রাষ্ট্রয়াত্ব ব্যাংক সমূহের মধ্যে অগ্রণী ব্যাংক লিমিটেডের একটি নতুন শাখা খোলার দাবিতে এলাকাবাসী কুড়িগ্রাম প্রেসক্লাব ও অগ্রণী ব্যাংকের চেয়ারম্যানসহ বিভিন্ন জায়গায় দাবি জানিয়েছে। শহরের সবচেয়ে গুরুত্বপূর্ন এলাকাটিতে ব্যাংকের শাখা খোলা হলে এলাকার চিকিৎসাজীবী ও ব্যবসায়ী মহলের উপকারের পাশাপাশি এক বছরের মধ্যে ব্যাংকের আমানত ৫ কোটি টাকা ছাড়িয়ে যাবে বলে এলাকাবাসী দাবি করেছেন।

সদর হাসপাতাল এলাকার বাসিন্দা রেয়াজুল হক বাবুল, হারুন অর রশিদ, তারেক রহমান রিপন, নওশাদ আলীসহ একাধিক ব্যক্তি জানান, কুড়িগ্রাম জেলা সদর হাসপাতালটি এখন আড়াই শ’ শয্যায় উন্নিত করা হয়েছে। এছাড়াও হাসপাতাল চত্বর এলাকায় ৭টি ক্লিনিক, ৪০টি ফার্মেসীসহ মিল-চাতাল, জেলা প্রাথমিক শিক্ষা অফিস, পিটিআই, দুটি বড় দেশী ও বিদেশী এনজিও প্রতিষ্ঠান রয়েছে। হাসপাতালকে ঘিরে বিভিন্ন ডায়গনস্টিক সেন্টারসহ পাশেই রয়েছে শহরের দ্বিতীয় বৃহত্তম বাজার পৌরবাজার। এমন একটি এলাকায় কোন ব্যাংকিং সুবিধা না থাকায় কর্মব্যস্ততার মধ্যে সবাইকে দেড় থেকে দুই কিলোমিটার দূরে গিয়ে লেনদেন করতে হচ্ছে। এতে বিপদও থেকে যাচ্ছে, সময়ও নস্ট হচ্ছে। এসব বিষয় বিবেচনা করে দ্রুত হাসপাতাল এলাকায় অগ্রণী ব্যাংকের একটি নতুন শাখা খোলার দাবি জানিয়েছেন তারা।

এ ব্যাপারে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ বিষয়টি বিবেচনা করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল এলাকায় একটি নতুন শাখা স্থাপনের জন্য জোড় সুপারিশ জানিয়েছেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩০৮         ‘নো মাস্ক নো সার্ভিস’         ‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প