বুধবার ১৫ আশ্বিন ১৪২৭, ৩০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় আক্রান্ত বাফুফে সহ-সভাপতি বাদল রায়

করোনায় আক্রান্ত বাফুফে সহ-সভাপতি বাদল রায়

স্পোর্টস রিপোর্টার ॥ গত এপ্রিলের মাঝামাঝির ঘটনা। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহ-সভাপতি বাদল রায়ের প্রতিটি মুহূর্ত কাটছিল চরম উৎকণ্ঠায়। ঢাকার ওয়ারীতে যে বাসায় থাকেন তার পাশের বাসায় এক প্রতিবেশী করোনাভাইরাসে আক্রান্ত হন। তাকেসহ তার পরিবারকে আইসোলেশনে নেয়া হয়নি বলে এবং ওই ব্যক্তির পরিবারের বাচ্চারা অন্যান্য রাস্তার বাচ্চাদের সঙ্গে ঘুরে বেড়াচ্ছে বলে পুরো এলাকাটাই এখন করোনায় আক্রান্ত হবার আশঙ্কা করেছিলেন তিনি।

এই ঘটনার চার মাস পর এবার নিজেই সেই করোনায় আক্রান্ত হলেন সাবেক তারকা ফুটবলার বাদল রায়। করোনার উপসর্গ নিয়ে পরশু রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বুধবার সন্ধ্যায় তিনি করোনা পরীক্ষায় ‘পজিটিভ’ হন।

চিকিৎসকের পরামর্শে বৃহস্পতিবার বাড়িতে ফিরে আসেন। আপাতত চিকিৎসকদের পরামর্শে বাসায় আছেন তিনি। তার পরিবারের আর কোন সদস্য করোনায় আক্রান্ত হননি। জানা গেছে- বাদল এখন ভাল আছেন। সামান্য গলা ব্যথা ছাড়া আপাতত তেমন কোন উপসর্গ নেই। চিকিৎসকদের নির্দেশনা অনুযায়ী বাসায় বিশ্রামে আছেন। সবার কাছে দোয়া চেয়েছেন। এর আগে ২০১৭ সালে মস্তিষ্কে রক্ষণজনিত কারণে দেশের বাইরে দীর্ঘদিন চিকিৎসা নিতে হয়েছিল বাদল রায়কে। বাদল বাফুফের সহ-সভাপতি হিসেবে টানা তিন মেয়াদে দায়িত্ব পালন করে যাচ্ছেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৫৭৬৪৬৪
আক্রান্ত
৩৬২০৪৩
সুস্থ
২৪৮৯৫৪৬৬
সুস্থ
২৭৩৬৯৮
শীর্ষ সংবাদ:
বন্ধ হবে নদী ভাঙ্গন ॥ বিদেশী প্রযুক্তির টেকসই প্রকল্প         কোভিড-১৯ মোকাবেলায় সুসমন্বিত রোডম্যাপ প্রয়োজন ॥ প্রধানমন্ত্রী         প্রথম প্রেসিডেন্সিয়াল বিতর্কের জন্য প্রস্তুত বাইডেন-ট্রাম্প         সিলেটে দিনভর বিক্ষোভ ॥ আরেক আসামি গ্রেফতার তিনজন রিমান্ডে         ফের বেপরোয়া কিশোর গ্যাং ॥ চার মাসে চাঞ্চল্যকর ১৩ খুন         আমদানির পেঁয়াজ দ্রুত আসছে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত কমেছে         বিদেশী বিনিয়োগের জন্য চাই শক্তিশালী পুঁজিবাজার ॥ সালমান রহমান         এইচএসসি পরীক্ষা ও শিক্ষাঙ্গন খোলার সিদ্ধান্ত শীঘ্রই         মুজিববর্ষে এক শ’ ডিজিটাল সার্ভিস দেয়ার উদ্যোগ         মান বজায় রেখে স্থাপনা নির্মাণ শেষ করতে হবে নির্ধারিত সময়ে         শেখ হাসিনা একে একে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করছেন         সিলেটের ঘটনার দায় নিরূপণে কমিটি করুন- হাইকোর্ট         বাংলাদেশ-ভারত সীমান্ত হত্যা বন্ধে একমত বাংলাদেশ-ভারত         এমসি কলেজের ওই ছাত্রাবাসে শিক্ষা মন্ত্রণালয়ের তদন্ত কমিটি         কুয়েতের আমির শেখ সাবাহ আর নেই         সারাদেশে কলেজগুলোতে বহিরাগত প্রবেশ নিষেধ         করোনা ভ্যাকসিন কিনতে বাংলাদেশকে ৩ মিলিয়ন ডলার অনুদান এডিবির         বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করছেন শেখ হাসিনা : স্বরাষ্ট্রমন্ত্রী         শিল্প এলাকায় শিল্পকারখানা স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর