বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাপাহারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গ্রেফতার ১

সাপাহারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গ্রেফতার ১

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর সাপাহারে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। মামলা সুত্রে জানা গেছে, এজাহার নামীয় গ্রেফতারকৃত আসামী মোঃ সুলতান মাহমুদ (৩৫), পিতা মৃত আলতাফ হোসেন, সাং-জয়পুর মাষ্টারপাড়া, এর টিনসেড মেসে ভাড়া থাকতো মোছাঃ ময়না খাতুন (২৭) তার স্বামী আ: সালাম (৩৮)। বিয়ের পর থেকে তার স্বামী আ: সালাম যৌতুক দাবী করে প্রায়ই বাদীনির মেয়ে ময়না খাতুন কে শারিরিক ও মানসিকভাবে নির্যাতন করতো। ধৃত আসামী সুলতানের প্ররোচনা ও কু-পরামর্শে বাদীনির মেয়েকে বাবার বাড়ি থেকে উক্ত মেসে যেতে বলে।

স্বামীর প্রতি বিশ্বাস রেখে উক্ত মেসে ১নং আসামী সালামের ঘরে গেলে ধৃত আসামী সুলতান বাদীনির মেয়েকে প্রকাশ্যে বলে যে, কিরে টাকা আনছিস? একপর্যায়ে গত ২৫ জুলাই দুপুরে ধৃত আসামী সুলতানের সহায়তায় ১নং আসামী তার হাতে থাকা ধারালো চাকু দিয়া বাদীনির মেয়ের শরীরের বিভিন্নস্থানে এলোপাতাড়ী ভাবে কুপিয়ে হত্যার চেষ্টা ও মারাত্মক জখম করে। শুক্রবার সকালে এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই জানান, মেয়ের মা সাপাহার থানায় মামলা ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী-২০০৩ আইনে মামলা করেন।

আসামী সুলতানকে গ্রেফতার করে বৃহস্পতিবার দুপুরে নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে এবং পাষন্ড স্বামী আ: সালামকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records