রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাশেদ বিপ্লবের টেলিফিল্ম ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’

রাশেদ বিপ্লবের টেলিফিল্ম ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’

সংস্কৃতি ডেস্ক ॥ আসন্ন ঈদ-উল-আযহার বিশেষ অনুষ্ঠানমালায় প্রচারের জন্য নির্মাণ করা হয়েছে বিশেষ টেলিফিল্ম ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’। ফেরারী ফরহাদের গল্পে টেলিফিল্মটি পরিচালনা করেছেন নির্মাতা রাশেদ বিপ্লব। টেলিফিল্মের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান, ফারুক আহমেদ, স্বাধীন খসরু, সোহেল খান, ম ম মোরর্শেদ, আরমান পারভেজ মুরাদ, মুনিরা মিঠু, ঈশানা, পুতুল, লবাণী, নিশি খানসহ একঝাঁক তারকা শিল্পী। ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’ টেলিফিল্মটি ঈদের দিন বেলা ২-৩০ মিনিটে চানেল আইতে প্রচার হবে।

টেলিফিল্মটি প্রসঙ্গে নির্মাতা রাশেদ বিপ্লব বলেন গতানুগতিক গল্পের বাইরেও আমাদের অনেক গল্প আছে তেমনই একটি গল্পের টেলিফিল্ম ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’। আমি চেষ্টা করেছি এমন ভাবে গল্প বলতে যাতে নির্মল বিনোদনের পাশাপাশি দর্শক ম্যাসেজ ও পায়। পুরো গল্প আমি এখনই বলতে চাইনা দর্শক ঈদ অনুষ্ঠান মালায় চানেল আইয়ে পর্দায় দেখুক।

এ প্রসঙ্গে গল্পকার ফেরারী ফরহাদ বলেন আমরা যারা নাট্যকার ও নির্মাতা আমরা প্রত্যেকেই সমাজের কাছে দেশের কাছে দ্বায়বদ্ধ। আমাদের সৃষ্টি দেখে দর্শক প্রভাবিত হয়। আমি চেষ্টা করেছি আমার এই গল্পের মধ্যেদিয়ে সমাজকে কিছু দেয়ার। আর রাশেদ বিপ্লব অনেক গুণী নির্মাতা। আমার গল্পটিকে যথাযথ ভাবেই উপস্থাপন করেছেন।

টেলিফিল্ম ‘জলে কুমিড় ডাঙ্গায় বাঘ’ প্রসঙ্গে অভিনেতা জাহিদ হাসান বলেন আমরা শিল্পীরা হলাম নরম কাদামাটি, যে কারিগর যেমন বানাবে আমরা ঠিক তেমন রূপ নেবো, একটা ভালো কাজের জন্য একটি ভালো গল্পের সঠিক রূপদান করতে সঠিক নির্মাতা প্রয়োজন। এই কাজটি করতে গিয়ে আমি দেখেছি চমৎকার টিমওর্য়াক-খুব সুন্দর একটা কাজ হয়েছে, দর্শদের বলবো টেলিফিল্মটি দেখার জন্য। আশা করি আপনারা নিরাশ হবেন না।

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records