বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোবিন্দগঞ্জে ছাত্রীকে গণ ধর্ষণ ॥ পাঁচ লম্পট গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৭ জুলাই ॥ গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নে দশম শ্রেণীর এক ছাত্রী রবিবার গভীর রাতে দুর্বৃত্তদের গণধর্ষণের শিকার হয়। এ ব্যাপারে রাত তিনটায় গোবিন্দগঞ্জ থানা ধর্ষিতের অভিযোগ প্রাপ্তির দু’ঘণ্টার মধ্যে অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত ৫ ধর্ষককেই পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতার ধর্ষকরা হলো- গোবিন্দগঞ্জ উপজেলার নাওভাংগার নীল মাহমুদের পুত্র এনামুল হক, আজিম উদ্দিনের পুত্র রেজাউল, ভোলা মিয়ার পুত্র ধলু, এজদুর রহমানের পুত্র সুমন মিয়া ও সাহারুল কাজীর পুত্র সাদ্দাম ওরফে সুজন কাজী।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানা পুলিশ জানায়, মহিমাগঞ্জ ইউনিয়নের দশম শ্রেণীর ছাত্রী তার প্রেমিকের সঙ্গে রবিবার রাত ১২টায় বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পথে ৫ দুর্বৃত্তের খপ্পরে পড়ে। তারা প্রেমিককে মারপিট করে তার কাছ থেকে ছাত্রীকে ছিনিয়ে নিয়ে নাওডাঙ্গা গ্রামে ধর্ষক ধলুর বাড়িতে নিয়ে আটকে রাখে।

ওই বাড়িতেই রাত ২টা পর্যন্ত ৫ ধর্ষক ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। তাদের খপ্পর থেকে মুক্তি পেয়ে ছাত্রীটি তার প্রেমিকের সঙ্গে গোবিন্দগঞ্জ থানায় ধর্ষণের বিষয়টি অবহিত করে। অভিযোগ প্রাপ্তির সঙ্গে সঙ্গেই এসআই মামুনের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থানা পুলিশের একটি টিম ওই ছাত্রীকে নিয়ে ধর্ষক ধলুর বাড়ি নাওডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে। ধলুর স্বীকারোক্তি মোতাবেক অপর ৪ ধর্ষককে দু’ঘণ্টার মধ্যেই আটক করে পুলিশ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records