রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বগুড়ায় পিকআপ চাপায় তিন শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ শনিবার ভোরে বগুড়া শহরের মাটিডালি এলাকায় পিকআপ ভ্যানের চাপায় তিনজন নিহত এবং ৪ জন আহত হয়েছে। তারা সকলেই দিনমজুর। কাজের সন্ধানে একসঙ্গে রাস্তার পাশে তারা অবস্থান করছিল। নিহতরা হলো- বগুড়া সদরের খামারকান্দি গ্রামের রশিদুল ইসলাম (৫০), তেলিহারা গ্রামের আবু জাফর (৪৫) ও গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আজগর আলী শেখ (৫৫)। পুলিশ জানায়, সদর উপজেলার নিকট মাটিডালি মোড়সংলগ্ন এলাকায় দিনমজুররা প্রতিদিন কাজের সন্ধানে এসে বসে থাকে। যাদের দিনমজুর প্রয়োজন হয় তারা সেখান থেকে শ্রমিক নিয়ে যেত। রাস্তার পাশে প্রতিদিন দিনমজুরদের অস্থায়ী এই শ্রমহাট বসে। শনিবার ভোরে সেখানে বেশকিছু দিনমজুর এক সঙ্গে রাস্তার পাশে কাজের সন্ধানে অবস্থান করছিল। এসময় রংপুর মহাসড়কের দিক থেকে দ্রুতগতিতে আসা একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। এতে ৭/৮জন আহত হয়। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায়। পুলিশ ও স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে। পুলিশ আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে ৩ জন মারা যায়। হাসপাতালে মন্টু (৪২), মাহিদুল (৩৮) এবং ওছির উদ্দিন (৫০) নামে ৩ জন চিকিৎসাধীন।

কটিয়াদীতে সেনা সদস্যের স্ত্রী

নিজস্ব সংবাদদাতা কিশোরগঞ্জ থেকে জানান, কটিয়াদীতে পণ্যবাহী একটি ট্রাকে চাপা পড়ে প্রাইভেটকার যাত্রী জেসমিন আক্তার (৩০) নামে সেনা সদস্যের স্ত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় তার শিশুপুত্র ও চালক আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। শনিবার সকালে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কটিয়াদীর মধ্যপাড়ায় এ দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সেনা সদস্যের স্ত্রী জেসমিন তার শিশুপুত্রকে নিয়ে প্রাইভেটকারে সিলেট ক্যান্টনমেন্ট থেকে জামালপুরে দেওয়ানগঞ্জের বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে শনিবার ১১টার দিকে কটিয়াদী উপজেলার মধ্যপাড়া নামকস্থানে একটি পণ্যবাহী ট্রাকের চাকা ফেটে প্রাইভেটকারের ওপর গিয়ে পড়ে। এতে প্রাইভেটকার যাত্রী জেসমিন ঘটনাস্থলেই নিহত হন।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি        
//--BID Records