সোমবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান করোনায় আক্রান্ত

চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান করোনায় আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) মো. মাহবুবুর রহমান পিপিএম (বার) এর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে চাঁদপুরের সিভিল সার্জন ডাঃ মো. সাখাওয়াত উল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত দু’ দিন আগে পুলিশ সুপার করোনা পরীক্ষার জন্য তার নমুনা দেন। সোমবার দিনগত রাতে ঢাকা থেকে জানানো হয়েছে এসপির করোনা পজিটিভ। আজ সকাল ১১টায় তিনি রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসার জন্য রওনা হয়েছেন। তার সুস্থতা কামনা করে সকলের কাছে তিনি দোয়া কামনা করেছেন।

গত মার্চ থেকে করোনা পরিস্থিতিতে জেলা পুলিশের এই শীর্ষ কর্মকর্তা করোনা সংক্রমণরোধে ত্রাণ সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক কাজে সক্রিয় ছিলেন।

পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান ২০১৯ সালের ৯ সেপ্টেম্বর চাঁদপুরের পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। তিনি ২০ তম বিসিএস (পুলিশ) ক্যাডার হিসেবে বাংলাদেশ পুলিশে সহকারি পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

নির্ভরযোগ্য সূত্রে জানাগেছে, পুলিশ সুপার আক্রান্ত হওয়ার পূর্বে তার বডিগার্ড কামরুল করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি চিকিৎসা নিয়েছেন এবং দ্বিতীয়বার পরীক্ষার জন্য নমুনা দিয়েছেন। তবে তিনি সুস্থ আছেন।

শীর্ষ সংবাদ:
পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         মাঙ্কিপক্স মোকাবেলায় বিমানবন্দরে পরীক্ষা হবে         করোনায় দুই জনের মৃত্যু, শনাক্ত ৩১         পি কে হালদারকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে : আইজিপি         আঞ্চলিক সংকট মোকাবিলায় ৫ প্রস্তাব প্রধানমন্ত্রীর         হাজী সেলিমকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি         নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ         মাঙ্কিপক্স: বেনাপোল বন্দরে সতর্কতা জারি         টাকার মান কমল আরও ৪০ পয়সা         শ্রমিকদের ৪০০ কোটি টাকা দিলেন ড. ইউনূস, মামলা প্রত্যাহার         ‘বিদেশ থেকে পাঠানো টাকার উৎস জানা হবে না’         আত্মসমর্পণের পর কারাগারে প্রদীপের স্ত্রী চুমকি         আট দিন পর বড় উত্থানে পুঁজিবাজার         মুন্সীগঞ্জের ১০ গ্রামে সহিংসতায় ৫ গুলিবিদ্ধসহ আহত ১৫         ইউক্রেন ইস্যুতে বাংলাদেশের ভূমিকায় রাশিয়ার কৃতজ্ঞতা         সরকারী হজযাত্রী নিবন্ধনের সময় বাড়ল আরও দুদিন         বুস্টার ডোজ পেয়েছেন ১ কোটি ৪৩ লাখ         গাজীপুরে স্কয়ারের ওষুধ কারখানায় আগুন