শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়া প্রবল স্রোতে মাছধরা ট্রলার ডুবি, ১ মৃতদেহ উদ্ধার

হাতিয়া প্রবল স্রোতে মাছধরা ট্রলার ডুবি, ১ মৃতদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ॥ জোয়ারের প্রবল স্রোতে উল্টে গিয়ে মাছধরা ট্রলার নদীতে ডু্বে যায়। এসময় ট্রলারে থাকা ১৮ মাঝি মাল্লার মধ্যে ১৬জন তীরে উঠতে সক্ষম হলে ও ১জনের মৃতদেহ উদ্ধার ও ১ জেলে নিখোঁজ রয়েছে। আজ মঙ্গলবার ভোরে ঘটনাটি ঘটে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার নিঝুমদ্বীপের পশ্চিম পাশে মেঘনা নদীতে।

দুর্ঘটনায় ট্রলারে থাকা হাসান মাঝি জানান, প্রতিদিনের ন্যায় ট্রলারটি নদীতে মাছধরা শেষে নিঝুমদ্বীপের পশ্চিম পাশে চরকবিরার সন্নিকটে মেঘনা নদীতে নঙ্গর করা অবস্থায় ছিল। এসময় ট্রলারের সকল মাঝি মাল্লা ঘুমিয়ে ছিলেন। হঠাৎ জোয়রের প্রবল স্রোতে ট্রলারটি উল্টে যায়। এসময় ট্রলারে থাকা ১৬ মাঝি মাল্লা তীরে উঠতে সক্ষম হলে ও ২জন নিখোঁজ হয়। পরে সকালে খোজাখুজি করে স্থানীয়রা বেছু (২৬) নামে একজনকে মৃত উদ্ধার করলে ও সোহাগ (১৮) নামে আরো একজন এখন পর্যন্ত নিখোঁজ রয়েছে।

মৃত জেলে হলো হাতিয়ার জাহাজমারা আমতলীর চরহেয়ার গ্রামের গোলাম মাওলার ছেলে মো: বেছু (২৫) ও নিখোঁজ রয়েছে একই এলাকার জাবের ব্যাপারির ছেলে মো: সোহাগ (১৮) ।

এদিকে নিহত জেলের মরদেহ তার গ্রামের বাড়ী আমতলিতে এলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। সকাল ১০টার দিকে পারিবারিক কবরস্থানে তার লাশ দাপন করা হয়। অন্যদিকে নিখোঁজ জেলের খোজে তার আত্মীয় স্বজনরা এখনো মেঘনা নদীতে অবস্থান করিতেছে।

এব্যারে হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রেজাউল করিম জানান ঘটনাটি আমি শুনেছি। তবে নিখোঁজ জেলের লাশ উদ্ধারে কোষ্টগার্ড ও স্থানীয় পুলিশ ফাড়িঁতে বলা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records