শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রোনালদোর গোলে সহজ জয় জুভেন্টাসের

রোনালদোর গোলে সহজ জয় জুভেন্টাসের

অনলাইন ডেস্ক ॥ অবশেষে গোলের দেখা পেলেন জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। সঙ্গে জালের দেখা পেলেন আরেক তারকা খেলোয়াড় পাওলো দিবালাও। দুজনের গোলে বোলোনিয়াকে ২-০ গোলে হারিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

করোনাভাইরাসের বিরতি কাটিয়ে মাঠে ফেরার পর ক্রিশ্চিয়ানো রোনালদোর পারফরম্যান্স ছিল বেশ হতাশাজনক। পেনাল্টি মিস করা থেকে শুরু করে মাঠের খেলায়ও ছিল না চিরচেনা রোনালদোর ছাপ। এই অবস্থা থেকে মুক্তি পেতে প্রয়োজন ছিল একটি গোল।

সেটিই তিনি করলেন বোলোনিয়ার বিপক্ষে। তাও পেনাল্টি থেকেই। এসি মিলানের বিপক্ষে মাঠে ফেরার ম্যাচে পেনাল্টি মিসের হতাশায় পুড়েছিলেন তিনি। যা ভুলে যেতে সাহায্য করতে পারে বোলোনিয়ার বিপক্ষে এই পেনাল্টির গোল। একইভাবে কোটি ভক্তের আশা থাকবে পরবর্তী ম্যাচগুলোতে পুরনো চেহারায় ফিরবেন রোনালদো।

সোমবার রাতের ম্যাচে বোলোনিয়ার মাঠে খেলতে গিয়ে দুই গোলই প্রথমার্ধে করেছে জুভেন্টাস। ম্যাচের ২২ মিনিটের সময় ডি-বক্সের মধ্যে ফাউলের শিকার হন ডাচ তরুণ প্রতিভা ম্যাথিয়াস ডি লিট। পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে গোল করতে ভুল করেননি রোনালদো।

এর ১৩ মিনিট পর স্কোরশিটে নাম তোলেন দিবালা। কোপা ইতালিয়ার ফাইনাল ম্যাচে টাইব্রেকারে তিনিই প্রথম ব্যর্থ শট নিয়েছিলেন। সেই হতাশা ভুলে বোলোনিয়ার বিপক্ষে গোল করেন ডি-বক্সের বাইরে থেকে এক বাঁকানো শটে। তাকে বল বাড়িয়ে দিয়েছিলেন বার্নার্ডোস্কি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আর গোলের দেখা পায়নি কোন দল। উল্টো একদম শেষমুহূর্তে গিয়ে দলের বিপদ বাড়িয়েছেন জুভেন্টাসের ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো। অযাচিত এক ফাউল করে দেখেছেন লাল কার্ড।

২-০ গোলের এ জয়ের পর পয়েন্ট টেবিলের শীর্ষস্থান পাকাপোক্ত হয়েছে জুভেন্টাসের। লিগের ২৭ ম্যাচ শেষে ২১ জয় ও ৩ ড্রতে ৬৬ পয়েন্ট তাদের। দুই নম্বরে থাকা এক ম্যাচ কম খেলে সংগ্রহ করেছে ৬২ পয়েন্ট।

শীর্ষ সংবাদ:
রিজেন্টের সাহেদের প্রধান সহযোগী তরিকুল ৫ দিনের রিমান্ডে         আত্মহত্যা করেছেন সিউলের মেয়র         মার্চের ট্রেনযাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেলওয়ে         করোনা ভাইরাসে আরও ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৯৪৯         দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         করোনা ভাইরাসকে জয় করলেন ৩৫ বিচারক         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         জাতি আজ একজন নিবেদিতপ্রাণ আইনজীবীকে হারালো ॥ আইনমন্ত্রী         সরকারের ব্যর্থতায় দেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে ॥ রিজভী         বাতাসে করোনাভাইরাস তিন ঘণ্টা পর্যন্ত বেঁচে থাকতে পারে         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!        
//--BID Records