মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুশান্তের মৃত্যুর ঘটনায় প্রেমিকা রিয়ার বিরুদ্ধে মামলা

সুশান্তের মৃত্যুর ঘটনায় প্রেমিকা রিয়ার বিরুদ্ধে মামলা

অনলাইন ডেস্ক ॥ সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে এবার নায়কের সবশেষ প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। মুজাফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে এই মামলাটি করেছেন বিহারের পাটাহি এলাকার এক বাসিন্দা। আগামী ২৪ জুন এই মামলার শুনানির দিন ধার্য করা হয়েছে।

বিহারের মুজাফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে দ্বিতীয় পিটিশন দায়ের হয়েছে। গত সপ্তাহেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সুধীর কুমার ওঝা নামে এক আইনজীবী পরিচালক-প্রযোজক করণ জোহার, একতা কাপুর, নায়ক সালমান খান ও পরিচালক সঞ্জয় লীলা বানশালিসহ আটজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

প্রথম মামলাতেও রিয়া চক্রবর্তীর নাম রয়েছে বলে ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর। রিয়ার বিরুদ্ধে সুধীর কুমার ওঝা সুশান্তকে আর্থিক ও মানসিক ভাবে শোষণের অভিযোগ এনেছিলেন। আর এবার অভিনেত্রীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৬ (আত্মহত্যায় প্ররোচনা) ও ৪২০ (প্রতারণা) ধারায় মামলা দায়ের হয়েছে।

সুশান্তের মৃত্যুর পর মুম্বাই পুলিশ রিয়াকে দীর্ঘ সময় ধরে জেরা করে। জেরায় রিয়া পুলিশের কাছে সুশান্তের সঙ্গে তার প্রেম ও ঝগড়ার কথা স্বীকার করেন। আরও একটি সূত্র বলছে, সুশান্তের পরিবার রিয়াকে বিশেষ পছন্দ করছিলেন না। সুশান্তের শেষকৃত্যে যাতে রিয়া না থাকেন, সে কথাও তারা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন।

গত সপ্তাহের রবিবার অভিনেতা সুশান্তের ঝুলন্ত মরদেহ তার বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করে পুলিশ। সঙ্গে উদ্ধার করে ডিপ্রেশনের কিছু ওষধ এবং প্রেসক্রিপশন। যা দেখে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করেছিল, অভিনেতা অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন। পরে ময়নাতদন্তের রিপোর্টেও তার মুত্যুকে আত্মহত্যাই বলা হয়।

শীর্ষ সংবাদ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৫৫ জনের, নতুন শনাক্ত ৩০২৭         শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         পাপুলকাণ্ডে রাষ্ট্রদূতের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখা হবে ॥ পররাষ্ট্রমন্ত্রী         উপনির্বাচন পেছানোর সুযোগ নেই ॥ ইসি সচিব         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা         দুই আসনের উপনির্বাচনকে অগ্রহণযোগ্য বলল বিএনপি         কিশোরগঞ্জে শোক-শ্রদ্ধায় শোলাকিয়ায় জঙ্গী হামলায় নিহতদের স্মরণ         করোনা ভাইরাসে ভারতে মৃত্যু ছাড়াল ২০ হাজার         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         কলম্বিয়ায় জ্বালানি ট্যাঙ্কার বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭         ঢাকা উত্তরের মেয়র আতিকের বড় ভাইয়ের মৃত্যু         মিয়ানমারের সেনাপ্রধান ও উপ-প্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা         বন্যপ্রাণী নিধন চলতে থাকলে আরও প্রাদুর্ভাব আসবে ॥ জাতিসংঘ         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪        
//--BID Records