শনিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শনিবার আসছে জিম্বাবুয়ে

শনিবার আসছে জিম্বাবুয়ে

অনলাইন রিপোর্টার ॥ পাকিস্তানে দুই দফার সফর শেষ হয়েছে। প্রথম দফায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে সিরিজ হার, দ্বিতীয় দফায় রাওয়ালপিন্ডিতে টেস্ট হেরেছে টাইগাররা। আগামী এপ্রিলের প্রথম সপ্তায় রয়েছে একটি ওয়ানডে ও শেষ টেস্ট ম্যাচ।

এর মাঝেই জিম্বাবুয়ের বিপক্ষে রয়েছে পূর্ণাঙ্গ সিরিজ। রয়েছে একটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ। এর জন্য আগামী শনিবার বিকেলে বাংলাদেশে পৌঁছাবে জিম্বাবুয়ে জাতীয় দল।

২২ ফেব্রুয়ারি একমাত্র টেস্ট ম্যাচ দিয়েই শুরু হবে সফর। তার আগে বাংলাদেশ ক্রিকট বোর্ড একাদশের বিপক্ষে রয়েছে দুইদিনের একটি প্রস্তুতি ম্যাচ। মিরপুরে টেস্ট ম্যাচ শেষে সিলেটে হবে ওয়ানডে সিরিজ (১, ৩ ও ৬ মার্চ)। জিম্বাবুয়ের সফর শেষ হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার মধ্য দিয়ে। ৯ ও ১১ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি।

১৫ সদস্যের জিম্বাবুয়ে দল : সিকান্দার রাজা, রেগিস চাকাবা, ক্রেইগ আরভিন, কেভিন কাসুজা, তিমিসেন মারুমা, প্রিন্স মাসভাউরি, ক্রিস্টোফার এমপফু, ব্রিয়ান মুদজিনগানিয়ামা, কার্ল মুম্বা, তিনোতেন্দা মুতোম্বোজি, আইনসলে এনদোভু, ভিক্টর নায়ুচি, ব্রেন্ডান টেলর, ডোনাল্ড ত্রিপানো ও চার্লটন টিসুমা।

শীর্ষ সংবাদ:
ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী         আগামী ১৪ জুলাই বগুড়া-১, যশোর-৬ আসনে উপ-নির্বাচন         রাজধানীতে ৮ প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা         জমি ও ফ্ল্যাটের রেজিস্ট্রেশন ফি কমিয়েছে সরকার         ডোনাল্ড ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা         দেশে করোনা ভাইরাসে মৃত্যু ২ হাজার ছুঁইছুঁই, নতুন আক্রান্ত ৩২৮৮         ঈদের আগেই শ্রমিকের বেতন-ভাতা পরিশোধের আহ্বান কাদেরের         এক কোটি ৬৮ লাখ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সরকার         বিএসএমএমইউতে করোনা ভাইরাসের রোগী ভর্তি শুরু         ওয়ারীতে লকডাউন কার্যকর         করোনা ভাইরাস ॥ চবি ক্যাম্পাস লকডাউন         মুগদা হাসপাতালে মারধরের ঘটনায় দুই আনসার প্রত্যাহার         বিমানের সিঙ্গাপুর-মালয়েশিয়া ফ্লাইট ৩১ আগস্ট পর্যন্ত স্থগিত         ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী জ্যঁ ক্যাস্টেক্স         গাজীপুরে সড়ক দুর্ঘটনায় গার্মেন্টসের দুই নারী শ্রমিক নিহত        
//--BID Records