বৃহস্পতিবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মৌলভীবাজারে দুই বান্ধবী ধর্ষণের শিকার ॥ আটক ৩

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার, ১৫ জানুয়ারি ॥ জেলা স্টেডিয়াম এলাকায় গণধর্ষণের শিকার হলেন সরকারী মহিলা কলেজের ছাত্রীসহ দুই বান্ধবী। এ ঘটনার পর মৌলভীবাজার মডেল থানা পুলিশ তিনজনকে আটক করেছে।

মঙ্গলবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে প্রেসক্লাবের সামনে এসে একটি অটোরিক্সায় উঠলে কিছুক্ষণ পর ৪ ধর্ষক অটোরিক্সাতে উঠে পর্দা টেনে দুই বান্ধবীর হাত বেঁধে ফেলে। তাদের জেলা স্টেডিয়ামের পেছনে পাহাড়ী এলাকার নির্জনস্থানে নিয়ে যায়। মারধর করে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে তাদের পালাক্রমে ৪ জন মিলে ধর্ষণ করে।

ঘটনাস্থল থেকে তারা কৌশলে বেরিয়ে পুলিশে খবর দিলে পুলিশ তাদের উদ্ধার করে নিয়ে আসে। পরে পুলিশ আত্মীয়স্বজনকে খবর দিয়ে ২ বান্ধবীকে পরীক্ষা নিরীক্ষার জন্য সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে কলেজছাত্রী বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রাতে অভিযান চালিয়ে মূল অভিযুক্ত আকাশ, মুন্না ও হোসাইন নামে তিন জনকে আটক করেছে।

দিনাজপুরে শিশু ॥ ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার দিনাজপুর থেকে জানান, দিনাজপুরের চিরিরবন্দরে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। মঙ্গলবার দুপুরে চিরিরবন্দর উপজেলার অমরপুর ইউনিয়নের মথুরাপুর গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ধর্ষক মরসালিন (২১)কে আটক করেছে। ধর্ষক একই উপজেলার মথুরাপুর গ্রামের মোঃ নুর হোসেনের ছেলে।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে খেলার সময় ধর্ষক মরসালিন শিশুকে ফুসলিয়ে জনৈক আশরাফ আলীর নির্মাণাধীন ভবনের ভেতরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে ধর্ষক পালিয়ে যায়। স্থানীয়রা ধর্ষিতা শিশুকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শিশুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মঙ্গলবার রাতেই দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ সন্ধ্যায় অভিযান চালিয়ে ধর্ষক মরসালিনকে আটক করেছে।

চরফ্যাশনে দুই ধর্ষক আটক

নিজস্ব সংবাদদাতা চরফ্যাশন থেকে জানান, স্বামীকে খুঁজতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক গার্মেন্টস কর্মী। মঙ্গলবার সন্ধ্যায় ওই নারীকে চরফ্যাশন থানা পুলিশ উদ্ধার করে রবিবার তাকে ডাক্তারী পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। ভিক্টিম বাদী হয়ে মঙ্গলবার রাতে মনির, নয়ন ও রাসেল নামের তিন জনকে আসামি করে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেছে। ওই মামলায় রাতে পুলিশ অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করেছেন। অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতকৃতরা হলেন- চরফ্যাশন পৌরসভা ৬নং ওয়ার্ডের কামাল মিস্ত্রির ছেলে নয়ন (২৩) ও আনছারুল হক মাঝির ছেলে মনির।

শীর্ষ সংবাদ:
লেবাননে গুরুতর আহত বাংলাদেশের নৌসদস্য শঙ্কামুক্ত         কাঁঠালবাড়ী-শিমুলিয়ায় চলাচল করছে নৌযান         মদনে নৌকাডুবিতে আরও ১ জনের লাশ উদ্ধার, মোট মৃত্যু ১৮         বৈরুতে ১৫০ মৃত্যু ৩ লাখ গৃহহীন         সোনার ভরি এবার ৭৭ হাজার ছাড়াল         জম্মু ও কাশ্মীরের বিজেপি নেতা জঙ্গীর গুলিতে নিহত         বৈরুতের পর আমিরাতের মার্কেটে ভয়াবহ আগুন         বন্যা ও ভূমিধসের বিরুদ্ধে লড়ছে দক্ষিণ কোরিয়া         হিরোশিমা দিবসে ‘উগ্র জাতীয়তাবাদ’ বর্জনের ডাক         যে কারণে ট্রাম্পের অ্যাকাউন্ট নিষিদ্ধ করল ট্যুইটার         কাশ্মীর ইস্যুতে জাতিসংঘকে সম্পৃক্ত করতে পাকিস্তানের চেষ্টা ব্যর্থ ॥ ভারত         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ        
//--BID Records