বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

আর্টিজ্যান

তারুণ্যের ফ্যাশনে নতুন মাত্রা দিতে শীতের কালারফুল জ্যাকেট এনেছে ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান। লেদার, ডেনিমসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব জ্যাকেট। ডিজাইনেও রয়েছে বৈচিত্র্য। এ ছাড়া আছে শীত উপযোগী হুডি, ফুলস্লিভ পলো শাট, টি-শার্ট, শার্ট ও পাঞ্জাবি। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২, (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার (তৃতীয় তলা), বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১

রঙ বাংলাদেশ

এই স্বপ্নময় উদ্যোগের সূচনা ১৯৯৪ সালে নারায়ণগঞ্জে। এরপর সময় প্রবাহে অতিবাহিত ২৫ বছর। বাংলাদেশের ফ্যাশন অনুরাগীদের ভাাবাসায় শাখা ছড়িয়েছে দেশের নানা প্রান্তে। সবার সম্মিলিত প্রয়াস আর পৃষ্ঠপোষণায় ঋদ্ধ রঙ বাংলাদেশ ঐতিহ্য সমুন্নত রেখে ২০ ডিসেম্বর পূর্ণ করেছে ২৫ বছর।

২০১৫ সালে এই চলমানতায় আঙ্গিক পরিবর্তন সত্ত্বেও দিশাহীন হয়নি, বরং এক ঝাঁক নিবেদিত প্রাণ কর্মীর নিরলস প্রচেষ্টায় নবরূপে, নব কলেবরে আরও বিকশিত হয়েছে রঙ বাংলাদেশ। অপরিসীম উৎসাহ-উদ্দীপনা আর দেশীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে বিশ্ব মাঝে ছড়িয়ে দেয়ার লক্ষ্য নিয়ে দৃঢ় পদক্ষেপে এগিয়ে চলেছে রঙ বাংলাদেশ; সময় রাঙানোর ব্রত নিয়ে। ২০ ডিসেম্বর নারায়ণগঞ্জের নম পার্কে ২৫ বছরপূর্তি অনুষ্ঠান পালন করে ‘রঙ বাংলাদেশ’। জন্মদিন উপলক্ষে সকল কর্মকর্তা, কর্মচারী ও শুভানুধ্যায়ীদের নিয়ে কেক কাটেন রঙ বাংলাদেশ-এর প্রধান নির্বাহী সৌমিক দাস। এর পাশাপাশি প্রতিষ্ঠানের ২০১৯ সালের বার্ষিক মিলনমেলারও আয়োজন করা হয় ওইদিন।

ব্যাঙ

আবহমানকাল হতে বাঙালী জীবনে শীত এক উপভোগ্য ঋতু হিসেবে বিবেচিত হয়ে আসছে। তারুণ্যের শীতকে উপভোগ্য করে তুলতে ফ্যাশন আউটলেট ব্যাঙ তারুণ্যনির্ভর নান্দনিক সব পোশাক নিয়ে এসেছে।

শীতের এই হিমেল হাওয়ায় নিজেকে মানানসই করে তুলে ধরতে বেছে নিন পছন্দের পোশাকটি।

আরও বিস্তারিত জানতে হটলাইন : ০১৫৫৪ ৮৫৫ ৩৮৪।

আর্টল্যান্ড

বাংলাদেশের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় ফটোগ্রাফি প্রতিষ্ঠান আর্টল্যান্ড। বিয়েসহ বিভিন্ন অনুষ্ঠানের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করে ইতোমধ্যেই সবার নজর কেড়েছে আর্টল্যান্ড। ফটোগ্রাফির ওপর বেশ কিছু এ্যাওয়ার্ড ও আছে প্রতিষ্ঠানটির। তবে এবার তারা অর্জন করেছে ইন্টারন্যাশনাল ডব্লিউপিপি আই এ্যাওয়ার্ড। আর্টল্যান্ড ডব্লিউপিপি আই থেকে ওয়েডিং সিনেমাটোগ্রাফির ওপর অর্জন করে এই এ্যাওয়ার্ড। ওয়েডিং ফটোগ্রাফির পাশাপাশি ওয়েডিং সিনেমাটগ্রাফির নিয়ে অনেকদিন ধরেই কাজ করে আসছে প্রতিষ্ঠানটি। উন্নত মানের সব ক্যামেরা , সিনেমাগ্রাফার, ঝকঝকে ইডিট আর আধুনিক সব প্রযুক্তি ব্যবহার করে আসছে প্রতিষ্ঠানটি। বাংলাদেশে সিনেমাটোগ্রাফির ইতিহাসে আর্টল্যান্ডের এটিই সব থেকে বড় অর্জন। এদিকে ডাব্লিউ পিপি আই থেকে বেস্ট ফটোগ্রাফির জন্য ডব্লিউপিপি আই সিলভার এ্যাওয়ার্ড পেয়েছেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর ফয়সাল জিকো। নব দম্পতিদের বেশকিছু ছবি দারুনভাবে ক্যামেরায় বন্দী করায় তিনি এ পুরস্কারে ভূষিত হোন।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ