বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এমপি বাদশাকে হুমকির প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এমপি ফজলে হোসেন বাদশাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রাজশাহীবাসীর ব্যানারে মঙ্গলবার সকালে নগরীর সাহেববাজার জিরো পয়েন্টে এই কর্মসূচী পালিত হয়।

সমাবেশের আগে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিরো পয়েন্টে গিয়েই বিক্ষোভ মিছিল শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, গত রবিবার নগরীর পবা নতুনপাড়া এলাকার গাঙপাড়া খালের দুই পাশের বাড়ি-ঘর স্থপনা উচ্ছেদ শুরু করে রাজশাহী পানি উন্নয়ন বোর্ড। কিন্তু পুনর্বাসন না করে এই শীতের মধ্যে বাসিন্দাদের উচ্ছেদ করার প্রতিবাদ জানান ফজলে হোসেন বাদশা। তিনি গাঙপাড়া এলাকায় অবস্থান নিয়ে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। আর মানবিক কারণে তাদের কিছুদিন সময় দেয়ার জন্য সুপারিশ করেন। তখন সাম্যবাদী দলের বহিষ্কৃত নেতা মাসুদ রানা তাকে ফোন করে হুমকি দেন। প্রাণনাশের হুমকি দিয়ে বলেন, গাঙপাড়া থেকে সরে না গেলে তার বিপদ আছে। এ নিয়ে নগরীর বোয়ালিয়া থানায় অভিযোগ হয়েছে। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষক নেতা রফিকুল ইসলাম পিয়ারুল, রাজশাহী আইনজীবী সমিতির সহ-সভাপতি এন্তাজুল হক বাবু, নারী নেত্রী তসলিমা খাতুন, রাজশাহী নগরীর সাত নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি প্রমুখ।

শীর্ষ সংবাদ:
২৪ দিন ইকামার মেয়াদ বাড়িয়েছে সৌদি সরকার : পররাষ্ট্রমন্ত্রী         দেশব্যাপী পরিকল্পিত রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে : অর্থমন্ত্রী         সংসদ ভবন উন্নয়ন সম্পর্কিত উপস্থাপনা দেখলেন প্রধানমন্ত্রী         ‘আংশিকভাবে প্রাথমিক বিদ্যালয় খোলার সুযোগ নেই’         ভারতের সঙ্গে বন্ধুত্ব সুদৃঢ় হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৩৭ জনের, নতুন শনাক্ত ১৬৬৬         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         তোপখানায় অনুমোদনহীন অক্সিমিটার ও এন ৯৫ মাস্ক উদ্ধার         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         রবির আইপিও অনুমোদন         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         কক্সবাজারে ব্যাংক থেকে টাকা সরানোর হিড়িক