রবিবার ৫ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে এক স্কুল পড়ুয়া শিশুসহ তিনজনের ঝুলন্ত লাশ উদ্ধার

        রাজধানীতে এক স্কুল পড়ুয়া শিশুসহ তিনজনের ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কদমতলী, পল্লবী ও দারুস সালাম এলাকা থেকে তিনজনের ঝুলন্ত লাশ উদ্ধার হয়েছে।

আজ শনিবার সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর কদমতলীতে রাহিমা আক্তার রিমি (১৫) নামে এক শিক্ষার্থী আতœহত্যা করেছে। সে এবার স্থানীয় রায়েরবাগ লিটল ফ্লাওয়ার স্কুল এ্যান্ড কলেজ থেকে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষা দিয়েছে।

মৃতের মা বিউটি আক্তার জানান, পরিবার নিয়ে রায়েরবাগ মেরাজনগরের একটি তিনতলা ভবনের নিচতলায় ভাড়া থাকেন। রিমির বাবা সবুর হোসেন ভাঙারি ব্যবসায়ী। দুই ভাই দু’বোনের মধ্যে সে ছিল তৃতীয়। তিনি জানান, শনিবার দুপুর ২টার দিকে মেয়ে রিমি সবার অগোচরে ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। বিষয়টি টের পেয়ে সেখানে থেকে তার নামিয়ে বিকেল সোয়া ৩টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মৃতের মা বিউটি জানান, মেয়ে রিমি খুব জেদী প্রকৃতির ছিল। যখন যা চাইতো সেটাই তাকে দিতে হতো। কিন্তু আজতো কোনো বিষয় জেদ করেনি। হঠাৎ সে কী কারণে রিমা গলায় ফাঁস দিয়েছে। তবে কি কারনে সে আতœহত্যা করেছে। তা তিনি জানাতে পারেননি। ঢামেক হাসপাতালের পুলিশ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, রিমির লাশের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এদিকে শুক্রবার গভীররাতে পল্লবীর ১২ নম্বর ব্লকে এলাকার একটি টিনশেড বাড়ি থেকে বিলকিস আক্তার (২৬) নামে এক গামের্ন্টস কর্মীর ঝুলন্ত লাশ লাশ উদ্ধার করা হয়। নিহত বিলকিস স্থানীয় একটি গার্মেন্টে কাজ করতেন। তার গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায়। পল্লবী থানার পরিদর্শক (অপারেশন্স) এমরানুল ইসলাম জানান, গভীররাতে পল্লবীর একটি টিনশেড বাড়ির একটি কক্ষ থেকে আড়ার সঙ্গে গলায় ওড়না পেচাঁনো বিলকিসের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরে তার লাশের ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

অন্যদিকে শুক্রবার মধ্যরাতে পুলিশ দারুস সালাম টাওয়ারের পেছনে ১৯ নম্বর ভবনের চর্তুথতলার ছাদের একটি কক্ষের দরজা ভেঙে মোঃ রাজু (৩০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে। নিহতের গ্রামের বাড়ি রাজশাহীর পবা উপজেলয়। তিনি রাজধানীর বনানীর একটি ট্রাভেল এজেন্সিতে চাকরি করতেন। দারুস সালাম থানার এসআই মোঃ সালাম জানান, ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচাঁনো রাজুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তার মরদেহটি পচাঁ গলা ছিল। ধারনা করা হচ্ছে, চার থেকে পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

শীর্ষ সংবাদ:
সংক্রমণ ছাড়াল ৫৪ লাখ ॥ জরুরি বৈঠক ডেকেছেন মোদি         করোনা ভ্যাকসিনের তথ্য চুরি করেছে চীনা হ্যাকাররা ॥ স্পেন         বাংলাদেশ ছাড়লেন ড. বিজন কুমার শীল         থাইল্যান্ডে রাজতন্ত্রের ক্ষমতা খর্ব করার দাবিতে বিশাল মিছিল         খালেদা জিয়ার আরও চার মামলার স্থগিতাদেশ আপিলে বহাল         স্বাস্থ্য অধিদফতরের গাড়ি চালক মালেককে আটক করেছে র‌্যাব         লকডাউনের পর উহানে দেখা দিয়েছে ভরসার নতুন সূর্য         সিরিয়ায় বাড়তি সেনা মোতায়েন ॥ ফের উত্তেজনা রাশিয়া-যুক্তরাষ্ট্রের         তালেবান ঘাঁটিতে বিমান হামলা ॥ নিহত ১২         করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের ॥ জো বাইডেন         বিশ্বে করোনায় মৃত্যু সাড়ে ৯ লাখ ৫৫ হাজার         ট্রাম্পকে পাঠানো চিঠিতে রাইসিন বিষ         পৃথক পতাকা ও সংবিধানের দাবি এনএসসিএন’র ॥ নয়া বিড়ম্বনা মোদি         অস্ত্র কেনার সীমাবদ্ধতা অক্টোবরের শেষ নাগাদ উঠে যাবে ॥ ইরান         যুক্তরাষ্ট্রে পার্টিতে বন্দুকধারীর হামলা ॥ নিহত ২, আহত ১৪         নতুন চ্যানেল দিয়ে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল শুরু         ভারত মহাসাগরে চীনের জাহাজ, বাড়ছে উত্তেজনা         নির্দিষ্ট এলাকার বাইরে কল কারখানা নয়         তিন বন্দর দিয়ে ভারতে আটকে থাকা পেঁয়াজ আসা শুরু         দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে ॥ কাদের