শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৩৭তম বিসিএস থেকে নন-ক্যাডারে নিয়োগ আরও ৭৮৭ জনের

স্টাফ রিপোর্টার ॥ ৩৭তম বিসিএসের নন-ক্যাডার থেকে আরও ৭৮৭ জনকে নিয়োগ দেয়া হয়েছে। মঙ্গলবার সরকারী কর্মকমিশনের (পিএসসি) এক সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়। এ নিয়ে এ বিসিএসে নন-ক্যাডার থেকে এক হাজার ৫৭৭ জনকে নিয়োগ দেয়া হলো।

যেসব পদে নিয়োগ দেয়া হয়েছে- সহকারী রাজস্ব কর্মকর্তা ৩৮৭, সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা ৭৭, সিএজি অফিসের অধিক্ষক ৮০, পরিবেশ পরিদর্শক ২৮, শ্রম পরিদর্শক ১৮। এ নিয়ে এই বিসিএসে থেকে ৬৯২ জনকে প্রথম শ্রেণীতে ও ৮৮৫ জনকে দ্বিতীয় শ্রেণীর পদে নিয়োগ দেয়া হলো। ৩৭তম বিসিএসে তিন হাজার ৪৫৪ জনকে নন-ক্যাডারে অপেক্ষমাণ রাখা হয়।

৩৭তম বিসিএসের লিখিত ও মৌখিক পরীক্ষায় চার হাজার ৭৬৮ জন উত্তীর্ণ হলেও বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য এক হাজার ৩১৪ জনকে সুপারিশ করা হয়।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records