শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাতীয় মহিলা দাবা প্রতিযোগিতা

জাতীয় মহিলা দাবা প্রতিযোগিতা

স্পোর্টস রিপোর্টার ॥ ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে মার্সেল রেফ্রিজারেটর জাতীয় মহিলা দাবা চ্যাম্পিয়নশিপ উপলক্ষে মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদের বাংলাদেশ দাবা ফেডারেশনের ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত হয়। এ প্রেস-ব্রিফিংয়ে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এবং গেমস ও ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), প্রতিযোগিতার প্রধান বিচারক হারুন অর রশিদ এবং চ্যাম্পিয়নশিপের মিডিয়া পার্টনার এটিএন বাংলার পরাগ আরমান উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং চ্যাম্পিয়নশিপের বিভিন্ন তথ্য উত্থাপন করেন।

আগামী ১৯ সেপ্টেম্বর বেলা ১২টায় দাবা ক্রীড়া কক্ষে এ চ্যাম্পিয়নশিপের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানের পর পরই খেলা শুরু হবে। সকল বয়সী মহিলা ও বালিকাদের জন্য এ প্রতিযোগিতায় অংশগ্রহণ উন্মুক্ত। অংশগ্রহণে আগ্রহী মহিলা ও বালিকা খেলোয়াড়দের বুধবারের মধ্যে দাবা ফেডারেশন অফিসে নাম জমা দিতে হবে। টুর্নামেন্টে অংশগ্রহনের জন্য কোন ফি প্রদান করতে হবে না। প্রতিযোগিতার খেলা ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে এবং বিজয়ীদের নগদ এক লাখ টাকা ও ওয়ালটন সামগ্রী পুরস্কার দেয়া হবে। জেলা ক্রীড়া সংস্থার পক্ষে অংশগ্রহণে আগ্রহী খেলোয়াড়দের একই সময়ে মধ্যে স্ব স্ব জেলা ক্রীড়া সংস্থার পত্র সহ নাম জমা দিতে হবে।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records