শনিবার ২৬ আষাঢ় ১৪২৭, ১১ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবশেষে থাইল্যান্ড যাত্রা হকি দলের

অবশেষে থাইল্যান্ড যাত্রা হকি দলের

অনলাইন ডেস্ক ॥ ইনডোর এশিয়া কাপে অংশ নিতে বৃহস্পতিবার থাইল্যান্ড যাওয়ার কথা ছিল জাতীয় হকি দলের। কিন্তু ভিসা জটিলতার কারণে জিমি-সিটুলদের থাইল্যান্ড যাওয়া হয়ে পড়েছিল অনিশ্চিত। অবশেষে ভিসা পাওয়ায় শুক্রবার সকালে থাইল্যান্ড যাত্রা করেছে হকি দল।

১৫ জুলাই থাইল্যান্ডের চুনবুরিতে শুরু হবে এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের মাধ্যমে জিমি-শিটুলদের আন্তর্জাতিক ইনডোর হকির সঙ্গে পরিচয় হচ্ছে। প্রথম অংশগ্রহণে যাতে বাংলাদেশ ভালো ফলাফল করে সে উদ্দেশ্যে হকি ফেডারেশনের নতুন কমিটি ইরান থেকে কোচ এনে খেলোয়াড়দের টেনিংয়ের ব্যবস্থা করেছে।

টুর্নামেন্টে বাংলাদেশ খেলবে ‘এ’ গ্রুপে। প্রতিপক্ষ ইরান, মালয়েশিয়া, ফিলিপাইন ও স্বাগতিক থাইল্যান্ড। 'বি' গ্রুপের দলগুলো হচ্ছে- চাইনিজ তাইপে, কাজাখস্তান, মিয়ানমার, নেপাল, সিঙ্গাপুর ও উজবেকিস্তান। বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ১৫ জুলাই মালয়েশিয়ার বিরুদ্ধে।

‘এ’ গ্রুপ : বাংলাদেশ, ইরান, মালয়েশিয়া, ফিলিপাইন ও থাইর্ল্যাড।

‘বি’ গ্রুপ : চাইনিজ তাইপে, কাজাখস্তান, মিয়ানমার, নেপাল, সিঙ্গাপুর ও উজবেকিস্তান।

গ্রুপ পর্বে বাংলাদেশের ম্যাচগুলো

১৫ জুলাই : বাংলাদেশ-মালয়েশিয়া

১৬ জুলাই : বাংলাদেশ-ইরান

১৭ জুলাই : বাংলাদেশ-ফিলিপাইন

১৮ জুলাই : বাংলাদেশ-থাইল্যান্ড

বাংলাদেশ হকি দল

অসীম কুমার গোপ, আবু সাঈদ নিপ্পন, ইমরান হাসান পিন্টু, রাসেল মাহমুদ জিমি, আশরাফুল ইসলাম, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিটুল (অধিনায়ক), ফজলে হোসেন রাব্বি, সারওয়ার হোসেন, মইনুল ইসলাম কৌশিক, মিলন হোসেন ও রোমান সরকার।

প্রধান কোচ : হামিদরেজা বোখারাই।

কোচ : জাহিদ হোসেন রাজু।

ম্যানেজার : জামিল আবু নাসের।

শীর্ষ সংবাদ:
‘করোনা সাহেদের’ জমি প্রতারণা         ইতালি ফেরতদের ১৪৭ জন আশকোনায় কোয়ারেন্টাইনে         নির্বাচন কমিশন নিয়ে ফখরুলের বক্তব্য ষড়যন্ত্রমূলক ॥ কাদের         রিজেন্ট সিলগালা করার সময় স্বরাষ্ট্রমন্ত্রীকে ফোন দিয়েছিল সাহেদ         মায়ের কবরের পাশে সাহারা খাতুনের লাশ আজ দাফন         করোনা রোধে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর         করোনায় দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৮৬,৪০৬ জন         ইরানে ফের সর্বোচ্চ মৃত্যু         আন্তঃজেলা রুটে দোতলা বাস নামাতে পারছে না বিআরটিসি         দ্বিতীয় দফায় বন্যার প্রকোপ শুরু, নিম্নাঞ্চল প্লাবিত         চট্টগ্রামে ফের কিট সঙ্কট ॥ নমুনা পরীক্ষা নেমে এসেছে অর্ধেকে         হালদায় পোনা উৎপাদনে এবার রেকর্ড সাফল্য         ইলিশে ভর করে কমছে সব মাছের দাম         দেশে ফিরলেন মালদ্বীপে আটকে পড়া ১৫৭ জন         উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার ॥ পলক         রাষ্ট্রপতির ছোট ভাই করোনা ভাইরাসে আক্রান্ত, সিএমএইচে ভর্তি         সাহেদকে ছাড় দেয়ার প্রশ্নই আসে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         ইসি নিয়ে ফখরুলের বক্তব্য উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলক ॥ কাদের         মাদকদ্রব্যের তালিকায় টাপেন্টাডলকে যুক্ত করে গেজেট প্রকাশ         রূপালী ইলিশে ভর করে কমছে দেশী মাছের দাম        
//--BID Records