রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবশেষে থাইল্যান্ড যাত্রা হকি দলের

অবশেষে থাইল্যান্ড যাত্রা হকি দলের

অনলাইন ডেস্ক ॥ ইনডোর এশিয়া কাপে অংশ নিতে বৃহস্পতিবার থাইল্যান্ড যাওয়ার কথা ছিল জাতীয় হকি দলের। কিন্তু ভিসা জটিলতার কারণে জিমি-সিটুলদের থাইল্যান্ড যাওয়া হয়ে পড়েছিল অনিশ্চিত। অবশেষে ভিসা পাওয়ায় শুক্রবার সকালে থাইল্যান্ড যাত্রা করেছে হকি দল।

১৫ জুলাই থাইল্যান্ডের চুনবুরিতে শুরু হবে এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের মাধ্যমে জিমি-শিটুলদের আন্তর্জাতিক ইনডোর হকির সঙ্গে পরিচয় হচ্ছে। প্রথম অংশগ্রহণে যাতে বাংলাদেশ ভালো ফলাফল করে সে উদ্দেশ্যে হকি ফেডারেশনের নতুন কমিটি ইরান থেকে কোচ এনে খেলোয়াড়দের টেনিংয়ের ব্যবস্থা করেছে।

টুর্নামেন্টে বাংলাদেশ খেলবে ‘এ’ গ্রুপে। প্রতিপক্ষ ইরান, মালয়েশিয়া, ফিলিপাইন ও স্বাগতিক থাইল্যান্ড। 'বি' গ্রুপের দলগুলো হচ্ছে- চাইনিজ তাইপে, কাজাখস্তান, মিয়ানমার, নেপাল, সিঙ্গাপুর ও উজবেকিস্তান। বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ১৫ জুলাই মালয়েশিয়ার বিরুদ্ধে।

‘এ’ গ্রুপ : বাংলাদেশ, ইরান, মালয়েশিয়া, ফিলিপাইন ও থাইর্ল্যাড।

‘বি’ গ্রুপ : চাইনিজ তাইপে, কাজাখস্তান, মিয়ানমার, নেপাল, সিঙ্গাপুর ও উজবেকিস্তান।

গ্রুপ পর্বে বাংলাদেশের ম্যাচগুলো

১৫ জুলাই : বাংলাদেশ-মালয়েশিয়া

১৬ জুলাই : বাংলাদেশ-ইরান

১৭ জুলাই : বাংলাদেশ-ফিলিপাইন

১৮ জুলাই : বাংলাদেশ-থাইল্যান্ড

বাংলাদেশ হকি দল

অসীম কুমার গোপ, আবু সাঈদ নিপ্পন, ইমরান হাসান পিন্টু, রাসেল মাহমুদ জিমি, আশরাফুল ইসলাম, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিটুল (অধিনায়ক), ফজলে হোসেন রাব্বি, সারওয়ার হোসেন, মইনুল ইসলাম কৌশিক, মিলন হোসেন ও রোমান সরকার।

প্রধান কোচ : হামিদরেজা বোখারাই।

কোচ : জাহিদ হোসেন রাজু।

ম্যানেজার : জামিল আবু নাসের।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records