বৃহস্পতিবার ১ শ্রাবণ ১৪২৭, ১৬ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণের ভিডিও করে ঢাবি ছাত্রীকে ব্ল্যাকমেলের চেষ্টা ॥ আটক ১

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে অস্ত্রের মুখে জোরপূর্বক ধর্ষণের পর ভিডিও ধারণ ও ব্ল্যাকমেল করে ল্যাপটপসহ লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে আবদুল হাই ওরফে রাজু (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। রাজু সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়েেনর বাজার গ্রাম রহিমপুর এলাকার শেখ রওশান আলীর ছেলে। মেয়েটির বাড়ি কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে। নির্যাতিত ওই মেয়েটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ছাত্রী। তিনি সোমবার নিজেই থানায় এজাহার দিলে মঙ্গলবার কালিগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত রাজুকে আটক করে। এজাহার সূত্রে জানা যায়, ওই ছাত্রীর একবন্ধু উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কলিযোগা গ্রামের সিদ্দিক ঢালীর ছেলে রোকনুজ্জামান (২৫) ক্যান্সারে আক্রান্ত হন। সেই সময় অসুস্থ বন্ধুকে দেখতে গেলে আবদুল হাই ওরফে রাজুর সঙ্গে পরিচয় হয় ওই ছাত্রীর। পরবর্তীতে রাজু ওই ছাত্রীর মোবাইল নম্বর সংগ্রহ করে তার সঙ্গে কথা বলতে থাকে। একপর্যায়ে এই ছাত্রী ও রাজু তাদের অসুস্থ বন্ধু রোকনুজ্জামানের চিকিৎসার জন্য বিভিন্ন ব্যক্তি/প্রতিষ্ঠানের কাছ থেকে আর্থিক সাহায্য গ্রহণ করতে থাকে। এভাবেই তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে।

সেই সুযোগে গত ১৪ এপ্রিল ওই ছাত্রী ঢাকা থেকে বাসযোগে বাড়ি আসার পথে রাজু ওই ছাত্রীকে বাস থেকে নামিয়ে নলতায় তার এক অজ্ঞাত বোনের বাড়িতে নিয়ে যায়। সেখানে রাজু ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাবসহ কুপ্রস্তাব দিলে মেয়েটি রাজী না হওয়ায় তাকে মারপিট করে। ওইদিন রাত ১০ টার দিকে রাজু ধারালো চাকু দেখিয়ে হত্যার হুমকি দিয়ে রাতভর জোরপূর্বক তাকে ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরের দিন ওই ছাত্রী বাড়িতে আসার পর রাজু তাকে মোবাইলের মাধ্যমে হুমকি দিয়ে বলে এই বিষয়ে কাউকে কিছু বললে সে এই ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবে। মানসম্মানের ভয়ে ওই ছাত্রী এসব ঘটনা কাউকে কিছু বলেননি। পরবর্তীতে রাজু ধারণ করা ভিডিও চিত্র দিয়ে ব্ল্যাকমেল শুরু করে। এ পর্যন্ত সে ব্ল্যাকমেল করে এক লাখ সত্তর হাজার টাকা এবং একটি ল্যাপটপ হাতিয়ে নিয়েছে বলে এজাহার সূত্রে জানা যায়।

সর্বশেষ গত ২২ মে রাত সাড়ে ৯ টার দিকে রাজু তার ব্যবহৃত মোবাইল থেকে ওই ছাত্রীর ফোন নম্বরে ফোন করে আরও দুই লাখ টাকা দাবি করে। অবশেষে ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানিয়ে গত সোমবার থানায় এজাহার দায়ের করেন।

এ ঘটনার সতত্য স্বীকার করে থানার পরিদর্শক (তদন্ত) এস.এম আজিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ইতোমধ্যে অভিযুক্ত রাজুকে গ্রেফতার করে তার কাছ থেকে একটি ল্যাপটপটি উদ্ধার করেছে।

শীর্ষ সংবাদ:
শিক্ষালয়ে গভর্নিং বডির সভাপতি হতে পারবেন না সাংসদেরা         বাংলাদেশকে ক্ষুধা, দারিদ্র্যমুক্ত দেশ হিসেবে গড়ে তুলবো : প্রধানমন্ত্রী         করোনা ভাইরাসে মৃতের তালিকায় আরও ৩৯ জন, শনাক্ত ২৭৩৩         পোশাক কর্মীদের কর্মস্থল ত্যাগ না করার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর         ঈদে গণপরিবহন চলবে ॥ ওবায়দুল কাদের         এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন         চলতি অর্থবছর রফতানির লক্ষ্যমাত্রা ৪৮ বিলিয়ন ডলার         ভুয়া সার্টিফিকেট নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা         আজীবন মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন নাসিম ॥ আমু         করোনা ভাইরাস ॥ ভারতে এক দিনে ৩২ হাজারের বেশি আক্রান্ত         লতিফ সিদ্দিকীর মামলা স্থগিতই থাকবে         ঈদে ৪ জেলা থেকে যাতায়াত বন্ধে চিঠি         সেপ্টেম্বরে ভ্যাকসিন আনার ব্যাপারে ১০০% নিশ্চিত অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়         গাইবান্ধায় বন্যা পরিস্থিতির অবনতি         বিল গেটস, ওবামাসহ প্রভাবশালীদের টুইটার অ্যাকাউন্ট হ্যাক         করোনায় ফের কাতালোনিয়ায় লকডাউন         নিউইয়র্কে সহিংসতায় বাংলাদেশিরা আতঙ্কে         করোনায় আক্রান্ত বড় ভাই, কোয়ারেন্টাইনে গাঙ্গুলি         করোনা রোগীর চিকিৎসায় রেমডেসিভির ওষুধ তৈরি করল ইরান        
//--BID Records