রবিবার ২৭ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রিয়াঙ্কা চোপড়াই জোনাস পরিবারের ধনি বউ!

 প্রিয়াঙ্কা চোপড়াই  জোনাস পরিবারের ধনি বউ!

অনলাইন ডেস্ক ॥ গত বছরের ডিসেম্বরে মার্কিন জোনাস পরিবারের বউ হয়েছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তার স্বামী পপ গায়ক নিক জোনাসরা চার ভাই। বিয়ে করেছেন তিনজন। তিনজনের স্ত্রীই তারকা। তবে তিন স্ত্রীর মধ্যে নাকি দারুণ বন্ধুত্ব। স্বামীদের জনপ্রিয় ব্যান্ডের নামানুসারে নিজেদের ‘জোনাস সিস্টার্স’ বলে ডাকেন তারা।

তবে বাকি দুই বউকে টেক্কা দিয়ে জোনাস পরিবারে সবচেয়ে বেশি ঐশ^র্যের মালিক প্রিয়াঙ্কাই। ২০০০ সালে মাত্র ১৮ বছর বয়সে ‘বিশ^ সুন্দরী’র খেতাব জিতেছিলেন বলিউডের এই সুপারস্টার নায়িকা। এরপর অভিনয় জগতে পা দিয়ে জনপ্রিয় তারকা হয়ে উঠতে তার বেশি সময় লাগেনি।

শুধু হিন্দি ছবি নয়, আমেরিকান জনপ্রিয় টিভি শো ‘কোয়ান্টিকো’-তে অভিনয়ের সুবাদে তিনি মার্কিন দর্শকদের হৃদয়েও জায়গা করে নিয়েছেন। আমেরিকান অভিনেত্রী তথা বর্তমানে ব্রিটিশ রাজ পরিবারের ছোট পুত্রবধূ মেগ্যান মার্কল তার ঘনিষ্ঠ বন্ধু। এই মুহূর্তে প্রিয়াঙ্কার ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ২ কোটি ৮০ লাখ ডলার।

দ্বিতীয় স্থানে আছেন জো জোনাসের স্ত্রী সোফি টার্নার। যিনি টিভি শো ‘গেম অব থ্রোন্স’-এ সানসা স্টার্ক চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। এরপরই অভিনেত্রী হিসেবে তার নাম ছড়িয়ে পড়ে। মাত্র ২৩ বছর বয়সে টার্নারের মোট সম্পত্তির পরিমাণ ৬০ লাখ ডলার। যেকোনো টিভি শোয়ের প্রতি এপিসোডের জন্য তিনি বর্তমানে ১,৭৫,০০০ ডলার পেয়ে থাকেন।

এরপর আছেন কেভিন জোনাসের স্ত্রী ড্যানিয়েল ডেলেসা। হেয়ার ডিজাইনার হিসেবে পেশাগত জীবনে প্রথম সাফল্য পান তিনি। বর্তমানে তিনি ‘মোমেন্টস’ নামে একটি গয়নার ব্র্যান্ড চালু করেছেন। ব্যবসায় ড্যানিয়েলের এমনই মতি যে, হু হু করে বাড়ছে তার ব্র্যান্ডের জনপ্রিয়তা। আপাতত তার মোট ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ৫০ লাখ ডলার।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১২৬৪২৬৮৬
আক্রান্ত
১৮১১২৯
সুস্থ
৭৩৭৯৪১১
সুস্থ
৮৮০৩৪
শীর্ষ সংবাদ:
আসছে ভয়াবহ বন্যা         বনানীতে মায়ের কবরে চিরনিদ্রায় শায়িত সাহারা খাতুন         টেন্ডারবাজিতে ৫০ কোটি টাকা হাতিয়েছেন সাহেদ         ২৪ ঘণ্টায় করোনায় ৩০ জনের মৃত্যু শনাক্ত ২৬৮৬         বাংলাদেশে করোনা সংক্রমণের গতি নিম্নমুখী         করোনায় অনলাইনে জমজমাট কোরবানির পশুর হাট         বাংলাদেশ থেকে ফ্লাইট ও যাত্রী ৫ অক্টোবর পর্যন্ত নিষিদ্ধ করেনি ইতালি         স্কুল ফিডিংয়ের খাবার করোনাকালে যাবে শিক্ষার্থীদের বাড়ি         ইতিহাসের বৃহত্তম ত্রাণ কার্যক্রম পরিচালনা করছেন শেখ হাসিনা ॥ তথ্যমন্ত্রী         টেন্ডার জটিলতায় থমকে গেছে ড্রাইভিং লাইসেন্স কার্যক্রম         মানব ও অর্থ পাচারের অভিযোগে পাপুলের কুয়েতে শাস্তি নিশ্চিত         উগ্র-ধর্মান্ধদের এখনই প্রতিরোধ করা না হলে মহাসঙ্কটে পড়তে হবে         মাদকের সঙ্গে জড়িত পুলিশের বিরুদ্ধে শাস্তির ব্যবস্থা         আখাউড়া-সিলেট রুটে ডুয়েলগেজ লাইন স্থাপন অনিশ্চিত         বিএসএমএমইউয়ে ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন ক্যানোপি’ উদ্ভাবন         বাংলাদেশ থেকে আসা ৭০ শতাংশ যাত্রীর করোনা পজিটিভ : ইতালির প্রধানমন্ত্রী         কমিটির সুপারিশ উপেক্ষা করে ডিএনসিসিতে পশুর তিন হাট         করোনায়ও স্বাস্থ্যখাতের সকল সেবা অব্যাহত রাখতে হবে : স্বাস্থ্যমন্ত্রী         ৮৬টি প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা        
//--BID Records