রবিবার ২০ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রিয়াঙ্কা চোপড়াই জোনাস পরিবারের ধনি বউ!

 প্রিয়াঙ্কা চোপড়াই  জোনাস পরিবারের ধনি বউ!

অনলাইন ডেস্ক ॥ গত বছরের ডিসেম্বরে মার্কিন জোনাস পরিবারের বউ হয়েছেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। তার স্বামী পপ গায়ক নিক জোনাসরা চার ভাই। বিয়ে করেছেন তিনজন। তিনজনের স্ত্রীই তারকা। তবে তিন স্ত্রীর মধ্যে নাকি দারুণ বন্ধুত্ব। স্বামীদের জনপ্রিয় ব্যান্ডের নামানুসারে নিজেদের ‘জোনাস সিস্টার্স’ বলে ডাকেন তারা।

তবে বাকি দুই বউকে টেক্কা দিয়ে জোনাস পরিবারে সবচেয়ে বেশি ঐশ^র্যের মালিক প্রিয়াঙ্কাই। ২০০০ সালে মাত্র ১৮ বছর বয়সে ‘বিশ^ সুন্দরী’র খেতাব জিতেছিলেন বলিউডের এই সুপারস্টার নায়িকা। এরপর অভিনয় জগতে পা দিয়ে জনপ্রিয় তারকা হয়ে উঠতে তার বেশি সময় লাগেনি।

শুধু হিন্দি ছবি নয়, আমেরিকান জনপ্রিয় টিভি শো ‘কোয়ান্টিকো’-তে অভিনয়ের সুবাদে তিনি মার্কিন দর্শকদের হৃদয়েও জায়গা করে নিয়েছেন। আমেরিকান অভিনেত্রী তথা বর্তমানে ব্রিটিশ রাজ পরিবারের ছোট পুত্রবধূ মেগ্যান মার্কল তার ঘনিষ্ঠ বন্ধু। এই মুহূর্তে প্রিয়াঙ্কার ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ২ কোটি ৮০ লাখ ডলার।

দ্বিতীয় স্থানে আছেন জো জোনাসের স্ত্রী সোফি টার্নার। যিনি টিভি শো ‘গেম অব থ্রোন্স’-এ সানসা স্টার্ক চরিত্রে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা পান। এরপরই অভিনেত্রী হিসেবে তার নাম ছড়িয়ে পড়ে। মাত্র ২৩ বছর বয়সে টার্নারের মোট সম্পত্তির পরিমাণ ৬০ লাখ ডলার। যেকোনো টিভি শোয়ের প্রতি এপিসোডের জন্য তিনি বর্তমানে ১,৭৫,০০০ ডলার পেয়ে থাকেন।

এরপর আছেন কেভিন জোনাসের স্ত্রী ড্যানিয়েল ডেলেসা। হেয়ার ডিজাইনার হিসেবে পেশাগত জীবনে প্রথম সাফল্য পান তিনি। বর্তমানে তিনি ‘মোমেন্টস’ নামে একটি গয়নার ব্র্যান্ড চালু করেছেন। ব্যবসায় ড্যানিয়েলের এমনই মতি যে, হু হু করে বাড়ছে তার ব্র্যান্ডের জনপ্রিয়তা। আপাতত তার মোট ব্যক্তিগত সম্পত্তির পরিমাণ ৫০ লাখ ডলার।

শীর্ষ সংবাদ:
জামিন আবেদন নিষ্পত্তি এক লাখ ॥ ভার্চুয়াল কোর্টের ৩৫ কার্যদিবস         লকডাউন হলো ওয়ারী         ঈদের আগেই শ্রমিকদের বেতন-ভাতা পরিশোধ করুন ॥ কাদের         অনেক বিএনপি নেতা আইসোলেশনে থেকে প্রেসব্রিফিং করে সরকারের দোষ ধরেন ॥ তথ্যমন্ত্রী         পুলিশের বদলির তদবির কালচার বিদায় করতে চান বেনজীর         পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী করোনা আক্রান্ত         অধস্তনদের ওপর দায় চাপিয়ে বাঁচার চেষ্টা নির্বাহীদের ॥ বিদ্যুতের অতিরিক্ত বিল         উত্তরে বন্যা পরিস্থিতির ফের অবনতি হাজার হাজার পরিবার পানিবন্দী         তিনদিনের রিমান্ড শেষে রবিন কারাগারে         বাচ্চাদের সাবান দিয়ে হাত ধুতে বলুন         অহর্নিশ যুদ্ধের জীবন, করোনার ভয় যেন বিলাসিতা!         এখন আকাশের সংযোগ মিলবে ৩৪৯৯ টাকায়         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায় নিহত ১৫৩         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা শোধ করা হবে ॥ কেসিসি মেয়র         ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করা যাবে : সুপ্রিম কোর্ট         ৬ মাসে ১০৬ নৌ দুর্ঘটনায়, ১৫৩ জন নিহত, আহত ৮৪         ভুতুড়ে বিলের ঘটনায় ডিপিডিসির ৫ জন বরখাস্ত         বাংলাদেশকে ৫ কোটি ডলার ঋণ দেবে দ. কোরিয়া         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ডেল্টা প্ল্যান বাস্তবায়ন কমিটি         রেলে অতিরিক্ত যাত্রী পরিবহন করা হবে না : রেলমন্ত্রী        
//--BID Records