সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কমেডি আওয়ারে নিথর মাহবুব

কমেডি আওয়ারে নিথর মাহবুব

সংস্কৃতি ডেস্ক ॥ এটিএন বাংলার জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ক্যানকা কমেডি আওয়ার’। ঘণ্টাকালব্যাপী শুধুই কমেডি আর হাসি-আনন্দের এই অনুষ্ঠানে থাকে চুটকি, কৌতুক নকশা, মজার আড্ডা, প্যারোডি গান, নাচ, মিমিক্রি, ম্যাজিক, ফানি ভিডিওসহ নানা মজার আয়োজন। তবে এই অনুষ্ঠানে এবারই প্রথম যুক্ত হয়েছে মূকাভিনয়। আর মূকাভিনয় পরিবেশন করবেন সাংবাদিক এবং মূকাকু খ্যাত অভিনেতা নিথর মাহবুব। সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব সাঈদ তারেকের পরিকল্পনা, গ্রন্থনা ও পরিচালনায় এই বিশেষ অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন আশিক চৌধুরী ও ডাঃ তাসনিয়া মেহজাবিন জেরিন। এটিএন বাংলার কারিগরি সহযোগিতায় স্টার এন্টারটেইনমেন্ট ইন্টারন্যাশনাল প্রযোজিত এবং ‘সাঈদ তারেক প্রডাকশন্সের ব্যানারে নির্মিত ‘ক্যানকা কমেডি আওয়ার’ এটিএন বাংলার একটি নিয়মিত ম্যাগাজিন অনুষ্ঠান। দীর্ঘদিন যাবত এটি ব্র্যান্ডিং করছে এবি গ্রুপ। অনুষ্ঠানটি প্রতি মাসের শেষ শনিবার বাংলাদেশ সময় রাত ১১টায় প্রচার হয়।

নিথর মাহবুব বলেন, জনপ্রিয় অনুষ্ঠানে কমেডি আওয়ারে অংশগ্রহণ করতে পেরে ভাল লাগছে। এক সঙ্গে দুই পর্বের কাজ করেছিলাম। দর্শক গ্রহণ করলে সামনে কমেডি আওয়ারে আরও কাজ হবে আশা করছি। টিভি অনুষ্ঠানগুলো এখন মূকাভিনয়ের প্রতি আগ্রহী হয়ে উঠছে। এটা মূকাভিনয়ের জন্য খুবই পজেটিভ দিক। দুরন্ত টিভির দুরন্ত সময় অনুষ্ঠানে মূকাকু চরিত্রটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। যেখানে যাই সেখানেই সবাই এখন মূকাকু বলে ডাকছে। মূকাকুর কল্যাণে এখন টিভিতে ও বিজ্ঞাপনে মূকাভিনয়ের চাহিদা তৈরি হচ্ছে।

এদিকে দুরন্ত টিভিতে বর্তমানে নিয়মিত প্রচার হচ্ছে নিথর মাহবুব অভিনীত অনুষ্ঠান ‘দুরন্ত সময়’, এখানে মূকাকু চরিত্রে আছেন নিথর। বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক ‘চাপাবাজ’, ফেব্রুয়ারি মাসের প্রথমদিন থেকে প্রচার শুরু হবে নিথর মাহবুব অভিনীত বাংলা শব্দের ওপর নির্মিত কোকাকোলার প্রচারণামূলক একটি কাজ। এখানে মূকাভিনয় শিল্পী হিসেবেই দেখা যাবে নিথর মাহবুবকে। এছাড়া সম্প্রতি উত্তরায় নতুন একটি বিজ্ঞাপনে তিনি কাজ করেছেন।

শীর্ষ সংবাদ:
শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         কুমিল্লার ঘটনায় জড়িতদের শীঘ্রই গ্রেফতার করা হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         যারা সাম্প্রদায়িক রাজনীতি করে তারাই কুমিল্লার ঘটনা ঘটিয়েছে ॥ তথ্যমন্ত্রী         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা         শিক্ষার্থীদের পদচারণায় মুখর ঢাবি ক্যাম্পাস         অবশেষে সেই ‘আস্তিনের সাপ’ গ্রেফতার ॥ জামিন নাকচ         চট্টগ্রামে বাসায় বিস্ফোরণ, দেয়াল ভেঙ্গে নিহত ১         বিএনপি সাম্প্রদায়িক অপশক্তির নাম্বার ওয়ান পৃষ্ঠপোষক         রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক