বুধবার ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নির্বাচনী সহিংসতা ॥ রাজশাহীতে আরও একজনের মৃত্যু

নির্বাচনী সহিংসতা ॥ রাজশাহীতে আরও একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক ॥ রাজশাহীতে রবিবারের নির্বাচনী সহিংসতায় আহত একজনের মৃত্যু হয়েছে। তাঁর নাম ইসমাইল হোসেন। আজ সোমবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। চিকিৎসক আবু হেনা মোস্তফা কামাল ও গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রবিবার দুপুরে ভোটগ্রহণের সময় রাজশাহীর গোদাগাড়ীর পালপুরে বিএনপি-জামায়াত সমর্থকদের হামলায় ছেলেসহ আহত হন ইসমাইল। তাঁর বাড়ি গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের কাজীহাটা গ্রামে। তিনি দেওপাড়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়কের দায়িত্ব পালন করছিলেন।

জানা যায়, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক হিসেবে ইসমাইল হোসেন মাঠে কাজ পালন করছিলেন। তার সঙ্গে তাঁর ছেলে নাঈম (১৯) ছিলেন। দুপুর সাড়ে ১২টার দিকে পালপুর গ্রামে বিএনপি-জামায়াত সমর্থকেরা তাঁদের ওপর হামলা চালায়। আত্মরক্ষার জন্য তাঁরা একটি বাড়িতে আশ্রয় নিলে সেই বাড়িতে ঢোকেন। সেখানেই তারা তাঁদের পিটিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। ইসমাইল হোসেনকে হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়।

চিকিৎসক আবু হেনা মোস্তফা কামাল বলেন, ইসমাইল হোসেনের মাথা ও পায়ে গুরুতর জখম ছিল। আজ সকাল সাতটা ৪০ মিনিটে তিনি মারা যান।

গতকাল রাজশাহীতে নির্বাচনী সহিংসতায় তানোরে মোদাচ্ছের আলী ও মোহনপুরে মেরাজ উদ্দিন নামের দুই আওয়ামী লীগ সমর্থক মারা যান। বিএনপির পক্ষ থেকে মেরাজ উদ্দিনকে তাদের কর্মী বলে দাবি করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও ৮ জনের মৃত্যু         পারস্পরিক সহযোগিতা বাড়াতে বাংলাদেশ-কুয়েত রোডম্যাপ         ‘প্রধানমন্ত্রীর এসডিজি অগ্রগতি পুরস্কার অর্জন দেশের ইতিহাসে মাইলফলক'         ধামরাইয়ে তেলবাহী ট্রাকের ধাক্কায় বাস উল্টে খাদে, আহত ১০         অস্ট্রেলিয়ায় ৬ মাত্রার ভূমিকম্প         ৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বিসিবি নির্বাচন         সারাদেশে বাড়তে পারে বৃষ্টি         সাবমেরিন বিতর্ক ॥ ফ্রান্সের পাশে দাঁড়াল ইইউ         ডেঙ্গু নিয়ন্ত্রণে রাখতে সক্ষম হয়েছি ॥ তাপস         নড়াইলে মাদক মামলায় এক নারীর যাবজ্জীবন কারাদণ্ড         বাবা-মাকে প্রশিক্ষণ দিয়েই অটিজম ঠেকানো সম্ভব ॥ গবেষণা         বাংলাদেশে মার্কিন বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         জামিন চেয়ে হাইকোর্টে ‘শিশুবক্তা’ রফিকুল         ২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছভর্তি পরীক্ষা শুরু ১৭ অক্টোবর         ঝিনাইদহে করোনা উপসর্গে ১ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৭         বনানীতে কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত         যুক্তরাষ্ট্র থেকে আরও ৮৯ লাখ টিকার বরাদ্দ পেল বাংলাদেশ         মেয়েরা শিক্ষিত হতে পারবে না, এমন ধারণা স্রেফ অনৈসলামিক॥ ইমরান খান         জলবায়ু ইস্যুতে জোরালো পদক্ষেপের আহ্বান প্রধানমন্ত্রীর         কুয়েত ও সুইডেনের প্রধানমন্ত্রীর সঙ্গে শেখ হাসিনার বৈঠক