মঙ্গলবার ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘প্রেমের ফাঁদে ফেলে ফাঁসানোয়’ চার নারী গ্রেফতার

বিডিনিউজ ॥ মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে আটকে রেখে বড় অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চার নারীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। নগরীর পাঁচলাইশ এলাকা থেকে সোমবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়। চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ (বন্দর) সূত্রে এ কথা জানা গেছে।

গ্রেফতাররা হলো- ফাতেমা বেগম (২৮), মমতাজ আক্তার ওরফে রিসতা (১৮), সাথী আক্তার (১৮), হাজেরা বেগম (৩৪) ও মোঃ রফিকুল ইসলাম (৩৪)। সূত্র জানায়, ‘গ্রেফতাররা প্রতারক চক্রের সদস্য। তারা নিজেরা ও বিভিন্ন মহিলাদের দিয়ে বিভিন্ন মানুষের সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সম্পর্কের একপর্যায়ে ওই লোককে তাদের ভাড়া করা বাসায় নিয়ে যায়।’ সেখানে অশ্লীল ভঙ্গিতে মোবাইলে ছবি তোলে ও ভিডিও ধারণ করার পাশাপাশি মারধর করে টাকা দাবি করে। চাহিদামতো টাকা নিয়ে তাদের ছেড়ে দেয়। গোয়েন্দা পুলিশের অপর একটি সূত্র জানায়, বিভিন্ন সময়ে নগরীতে এ ধরনের ঘটনা ঘটছে। তবে অনেকের সম্মানের কথা চিন্তা করে সেগুলো গোপন রাখা হয়। সম্প্রতি এক ব্যক্তিকে এভাবে আটকে রেখে টাকা দাবির পর তিনি এসে গোয়েন্দা কার্যালয়ে অভিযোগ করেন। তার অভিযোগের পর পাঁচলাইশ থানার মুকবুল সওদাগর লেনের রহমান ম্যানশন নামে একটি ভবনে অভিযান চালায় পুলিশ। ভবনের তৃতীয় তলার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১         বাংলাদেশের সাথে বহুমুখী ‘কানেকটিভিটি’ বাড়াতে চাই         শ্যাডো ইকোনমিক সেক্রেটারি হলেন টিউলিপ সিদ্দিক         প্যান্ডোরা পেপার্সে ৮ বাংলাদেশির নাম         প্রধানমন্ত্রীর সাথে দেখা করতে চাইলেন মাহিয়া মাহি         ‘বেগম রোকেয়া পদক ২০২১’ পাচ্ছেন পাঁচ বিশিষ্ট নারী         চট্টগ্রামে নালায় পড়ে শিশু নিখোঁজ         ওমিক্রন ॥ যুক্তরাষ্ট্রের ১৬ অঙ্গরাজ্যে শনাক্ত         জবির তিন ইউনিটের মেধাতালিকা প্রকাশ         ডেঙ্গু : আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯         প্রধানমন্ত্রীর নেতৃত্বে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলেছে দেশ ॥ লিটন         চরফ্যাশনে দুই দিনেও উদ্ধার হয়নি ডুবে যাওয়া ট্রলাসহ ২০ জেলে         টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল পুনরায় শুরু         খুলনায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি ॥ মামলা দয়ের