বুধবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘প্রেমের ফাঁদে ফেলে ফাঁসানোয়’ চার নারী গ্রেফতার

বিডিনিউজ ॥ মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে আটকে রেখে বড় অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে চার নারীসহ পাঁচজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। নগরীর পাঁচলাইশ এলাকা থেকে সোমবার গভীর রাতে তাদের গ্রেফতার করা হয়। চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ (বন্দর) সূত্রে এ কথা জানা গেছে।

গ্রেফতাররা হলো- ফাতেমা বেগম (২৮), মমতাজ আক্তার ওরফে রিসতা (১৮), সাথী আক্তার (১৮), হাজেরা বেগম (৩৪) ও মোঃ রফিকুল ইসলাম (৩৪)। সূত্র জানায়, ‘গ্রেফতাররা প্রতারক চক্রের সদস্য। তারা নিজেরা ও বিভিন্ন মহিলাদের দিয়ে বিভিন্ন মানুষের সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। সম্পর্কের একপর্যায়ে ওই লোককে তাদের ভাড়া করা বাসায় নিয়ে যায়।’ সেখানে অশ্লীল ভঙ্গিতে মোবাইলে ছবি তোলে ও ভিডিও ধারণ করার পাশাপাশি মারধর করে টাকা দাবি করে। চাহিদামতো টাকা নিয়ে তাদের ছেড়ে দেয়। গোয়েন্দা পুলিশের অপর একটি সূত্র জানায়, বিভিন্ন সময়ে নগরীতে এ ধরনের ঘটনা ঘটছে। তবে অনেকের সম্মানের কথা চিন্তা করে সেগুলো গোপন রাখা হয়। সম্প্রতি এক ব্যক্তিকে এভাবে আটকে রেখে টাকা দাবির পর তিনি এসে গোয়েন্দা কার্যালয়ে অভিযোগ করেন। তার অভিযোগের পর পাঁচলাইশ থানার মুকবুল সওদাগর লেনের রহমান ম্যানশন নামে একটি ভবনে অভিযান চালায় পুলিশ। ভবনের তৃতীয় তলার একটি বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শীর্ষ সংবাদ:
চামড়ার বাজারে ধস ॥ প্রধান চার কারণ চিহ্নিত         মানুষের উন্নত জীবন ধারা নিশ্চিত করাই মূল লক্ষ্য         ষড়যন্ত্রকারীদের অপচেষ্টার বিরুদ্ধে সতর্ক থাকুন ॥ কাদের         নরেন দাস ছিলেন বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ॥ আইনমন্ত্রী         জুলাইয়ে রেমিটেন্সে রেকর্ড         টেকনাফে পুলিশের গুলিতে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা নিহত         আজ শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী         এক সপ্তাহের মধ্যে বন্যার পানি কমবে         করোনা পরীক্ষার সংখ্যা কমলেও রোগী শনাক্তের হার বেড়েছে         আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ তিনজনকে কুপিয়ে হত্যা         ভ্যাকসিন পরীক্ষার জন্য চীনা কোম্পানির আবেদন         করোনায় চলে গেলেন টিভি ব্যক্তিত্ব বরকতউল্লাহ         খোরশেদ আলম সুজন চসিকের প্রশাসক         নেত্রকোনার ডিসি প্রত্যাহার         এমপিওভুক্ত স্কুল-কলেজ নিজস্ব জমিতে স্থানান্তরের নির্দেশ         ৯ আগস্ট থেকে একাদশ শ্রেণির ভর্তির অনলাইন কার্যক্রম শুরু         পুলিশের গুলিতে নিহত সাবেক মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন         করোনা চিকিৎসায় সহজ কোনো সমাধান নেই : ডব্লিউএইচও         পাপিয়ার বিরুদ্ধে সোয়া ৬ কোটি টাকার অবৈধ সম্পদের মামলা         বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশে পরিণত হতো : প্রযুক্তিমন্ত্রী        
//--BID Records