সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ম্যানইউতে যোগ দিচ্ছেন জিদান?

ম্যানইউতে যোগ দিচ্ছেন জিদান?

অনলাইন ডেস্ক ॥ মৌসুমের শুরুতেই ব্রাইটনের মতো দলের বিপক্ষে ৩-২ গোলে ম্যানইউর হারের পর জোসে মরিনহোর ভূমিকা নিয়ে সমালোচনা চলছে। গত মৌসুমেও ব্রাইটনের মাঠে হেরেছিল রেডডেভিলসরা। তারই জের ধরে গুঞ্জন ছড়িয়েছে, ম্যানচেস্টার ইউনাইটেড থেকে খুব শীঘ্রই বহিস্কৃত হবেন মরিনহো। আর তার বিকল্প হিসেবে শোনা যাচ্ছে জিনেদিন জিদানের নাম।

এ ব্যাপারে ইংলিশ গণমাধ্যম ডেইলি মেইল জানিয়েছে, জিদানও ম্যানইউতে যোগ দিতে আগ্রহী। খুব কাছের বন্ধুকে নিজের ইচ্ছার কথা জানিয়েছেন জিদান। মরিনহোকে যদি বহিস্কৃত করা হয় তাহলে তার জায়গায় আসতে চান জিদান। তার বিশ্বাস, ম্যানইউও তার প্রতি আগ্রহ দেখাবে।

এদিকে, রিয়াল মাদ্রিদকে টানা তিনটি চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিতিয়ে ক্লাবটি থেকে অব্যাহতি নিয়েছেন জিদান। বর্তমানে কোনো ক্লাবেই সময় দিচ্ছেন না তিনি।

আগামী সোমবার টটেনহ্যামের বিপক্ষে মাঠে নামবে ম্যানইউ। ম্যাচটিকে মরিনহোর জন্য ‘ডু অর ডাই’ হিসেবে দেখছেন অনেকে।

শীর্ষ সংবাদ:
সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর