সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুন্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৫

সীতাকুন্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ৫

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম) ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডে পৃথক সড়ক দূর্ঘটনায় বাসযাত্রী এক নারী ও প্রিকাপ চালকসহ ৩জন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরো ৫জন। গত শুক্রবার সকাল ও বিকালে উপজেলার পৃথক পৃথক স্থানে এ সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন, খুলনা জেলার আগরঘাটা থানার রামমোহন এলাকার রুস্তম পালোয়ানের পুত্র প্রিকাপ চালক মো.খোকন (৩৫) ও রাউজান উপজেলার গহিরা এলাকার রুহুল আমিনের পুত্র মো.আরিফুল ইসলাম (৪০) এবং মিরশরাই উপজেলার কমলদহ ইছামতি (মাইজগ্রাম) এলাকার আবু বক্করের স্ত্রী নুরজাহান বেগম (৫০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়,সকাল ৭টায় মহাসড়কের গুল আহাম্মদ জুট মিল গেট এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পণ্যবাহি একটি ট্রাককে পেছন থেকে একিমুখি মালবাহি একটি প্রিকাপ সজোর ধাক্কা দেয়।

এতে ট্রাক ও প্রিকাপের সংঘর্ষে প্রিকাপের সামনের অংশ দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই খোকন ও আরিফুল ইসলাম নিহত হয়। এতে গুরুতর আহত হন ট্রাক চালক ও তার সহকারী। দূর্ঘটনার পর কুমিরা ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীর সহযোগিতায় নিহত দু’জনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান কুমিরা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মাসুদ আলম।

অপরদিকে বিকাল সাড়ে ৩ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৌরসদরস্থ নতুন বাস ষ্টেশন এলাকায় চট্টগ্রামমুখি একটি যাত্রীবাহি বাস ওভারটেক করার সময় একিমুখি একটি কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে বাসের সামনের অংশ ধুমড়ে-মুচড়ে বাসযাত্রী নুরজাহান বেগম,হেলাল হোসেন,মাহবুব ও সুমন গুরুতর আহত হয়।

দূর্ঘটনার আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরজাহান বেগমকে মৃত ঘোষনা করেন। এছাড়া দূর্ঘটনায় আহত অপর তিন বাসযাত্রীকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

শীর্ষ সংবাদ:
সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১০         পদোন্নতি পেলেন ডিএমপি কমিশনার ও র‌্যাব মহাপরিচালক         শেখ রাসেলের হত্যাকারীরা নর্দমার কীট ও পশুতুল্য ॥ কৃষিমন্ত্রী         ‘শেখ রাসেল স্বর্ণপদক’ দিলেন প্রধানমন্ত্রী         অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশ গড়তে চাই ॥ প্রধানমন্ত্রী         বিএনপি হত্যা-ষড়যন্ত্র-সাম্প্রদায়িক রাজনীতির বাহক ॥ কাদের         ২৪ ঘণ্টার আল্টিমেটাম ॥ অবরোধ তুলে নিলেন ঢাবি শিক্ষার্থীরা         ‘১৫ আগস্টের হত্যাকাণ্ড জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের ফসল’         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         ঝিনাইদহে জাকির মন্ডল হত্যা মামলায় ৮ জনের যাবজ্জীবন কারাদন্ড         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         ট্রেনে ভ্রমণরত শিশুদের উপহারসামগ্রী বিতরণ রেলমন্ত্রীর