সোমবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাতক্ষীরায় পানিতে ডুবে ছাত্রীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ খালের পানিতে ডুবে শুভশ্রী মুখার্জী (৬) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে তালা উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত স্কুল ছাত্রী গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ও তালা উপজেলার মাগুরা চরগ্রামের শঙ্কর মুখার্জীর মেয়ে।

কুড়িগ্রাম

স্টাফ রিপোর্টার কুড়িগ্রাম থেকে জানান, মেলা থেকে ফেরার পথে পানিতে ডুবে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে পানিতে তলিয়ে যাওয়ার পর বুধবার সকাল ৭টার দিকে মরদেহ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের চরলুছনী গ্রামে। নিহতের নাম ফুলবর রহমান (৪০)। তিনি ওই গ্রামের সুজাব ঘাটিয়ালের ছেলে।

স্থানীয়রা জানান, বামনডাঙ্গা চেয়ারম্যান আমজাদ হোসেন ব্যাপারির উদ্যোগে চর বামনডাঙ্গায় পহেলা বৈশাখের চার দিনব্যাপী অনুষ্ঠান আয়োজন করে। মঙ্গলবার অনুষ্ঠানের শেষ দিনে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে ড্রামের তৈরি ভেলাতে করে পাগলার কুড়া পার হওয়ার সময় অতিরিক্ত যাত্রী ওঠায় কুড়ার মাঝখানে ভেলা তলিয়ে যায়। এতে সবাই সাঁতার কেটে তীরে উঠলেও ফুলবর রহমানকে পাওয়া যায়নি। রাতে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। বুধবার সকাল ৭টার দিকে কুড়ার পানিতে তার মরদেহ ভেসে ওঠে।

বাগেরহাট

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, পানিতে ডুবে মোঃ হুসাইন নামের ১৮মাস বয়সের এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে ফকিরহাট উপজেলার সৈয়দ মহল্লা সীমান্ত ভৈরবের চর এলকায় এ ঘটনা ঘটে। এলাকার মনির শেখের শিশুপুত্র হুসাইন খেলার ছলে সকলের অলক্ষ্যে একটি পানি ভর্তি গর্তে পড়ে যায়।

ব্রাহ্মণবাড়িয়া

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, বুধবার বিকেলে শহরতলীর বাকাইল গ্রামে পানিতে ডুবে দুটি শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো মধু (৭) ও ইতি (৫)। প্রত্যক্ষদর্শীরা জানায়, এ গ্রামের প্রয়াত মফিল মিয়ার শিশুকন্যা মধু ও একই গ্রামের গোলাপ মিয়ার কন্যা ইতি বাড়ির পাশে খেলতে গিয়ে পুকুরে ডুবে যায়। তাদের স্বজনরা দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করে না পেয়ে বাকাইল বাজার সংলগ্ন পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে।

রাঙ্গামাটিতে অস্ত্র উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ১৮ এপ্রিল ॥ বালুখালীতে সন্ত্রাসীদের ঘাঁটিতে সেনাবাহিনী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে । বুধবার ভোর ৪টায় রাঙ্গামাটি রিজিয়নের আওতায় সদর জোন এই অভিযান পরিচালনা করেছে।

সেনা সূত্রে জানা গেছে, রাঙ্গামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কাইন্দা এলাকায় সন্ত্রাসীরা গোপন আস্তানা গড়ে তোলে। এই খবর পেয়ে সেনাবাহিনীর একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে। উদ্ধার করা অস্ত্রের মধ্যে রয়েছে ২টি এসএমজি, ১টি এ্যাসল্ট রাইফেল, ২টি পিস্তল, ১৬ রাউন্ড এ্যামোনিশন, ২টি এসএমজির ম্যাগাজিন, ১টি এ্যাসল্ট রাইফেলের ম্যাগজিন, ২টি পিস্তলের ম্যাগজিন ও ১টি সিলিং।

শীর্ষ সংবাদ:
ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল আবার বন্ধ         করোনা ভাইরাসে আরও ৩২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪০৭         বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর স্থগিত         রিজেন্টের সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড         এমসি কলেজে ধর্ষণ ॥ আসামি সাইফুর ও অর্জুন ৫ দিনের রিমান্ডে         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের জানাজা অনুষ্ঠিত         অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের সম্মানে আজ বসছে না সুপ্রিমকোর্ট         করোনায় মৃত্যু ছাড়ালো ১০ লাখ         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ১৮         ১৫ বছরের মধ্যে ১০ বছরই আয়কর দেননি ট্রাম্প!         লাদাখে তীব্র ঠান্ডার মধ্যে চীনের সঙ্গে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে ভারতীয় সেনা         উন্নয়নের কান্ডারি শেখ হাসিনার জন্মদিন আজ         এ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই         শেখ হাসিনার জীবন সংগ্রামের ॥ তথ্যমন্ত্রী         স্বামীর জন্য রক্ত জোগাড়ের কথা বলে ধর্ষণ, দুজন রিমান্ডে         ডোপ টেস্টে আরও ১৪ পুলিশ শনাক্ত         চীনা ভ্যাকসিনের ঢাকা ট্রায়াল নিয়ে সংশয়