বৃহস্পতিবার ৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে বিয়ে করে রক্ষা পেল যুবলীগ নেতা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ বিয়ের দাবিতে বানারীপাড়া উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক জুলহাসের বাড়িতে অবস্থান নিয়ে স্ত্রীর স্বীকৃতি আদায় করেছেন প্রেমিকা শারমিন বেগম। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে।

জানা গেছে, উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের কালাম খানের কন্যা শারমিন গত ৪-৫ মাস পূর্বে বেতাল গ্রামে তার ফুফু লালভানুর বাড়িতে বেড়াতে আসে। ওই সময় প্রতিবেশী উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জুলহাসের সঙ্গে তার পরিচয় ও পরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রবিবার দুপুরে শারমিন তার প্রেমিক জুলহাসের বাড়িতে এসে নিজেকে গর্ভবতী দাবি করে বিয়ের জন্য অনশন শুরু করেন। খবর পেয়ে রাতে পুলিশ ওই বাড়িতে উপস্থিত হন। পরে থানা পুলিশের উপস্থিতিতে রাতেই ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক মিন্টুর উদ্যোগে দুই পরিবারের সম্মতিতে জুলহাস ও শারমিনের বিয়ে সম্পন্ন করা হয়।

শীর্ষ সংবাদ:
কুমিল্লা সিটি নির্বাচনে ছয় মেয়রসহ ১৫৪ প্রার্থীকে বৈধ ঘোষণা         বিএনপি থেকে সাক্কুর পদত্যাগ         সহসাই গ্যাস পাচ্ছেন না কামরাঙ্গীরচরের বাসিন্দারা         করোনা : ২৪ ঘণ্টায় শনাক্ত ৩৫         আন্দোলনের কোন বিকল্প নেই ॥ মির্জা ফখরুল         দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বৈশ্বিক অর্থনৈতিক অস্থিরতা মোকাবেলায় বিশেষ বৈঠকের নির্দেশ প্রধানমন্ত্রীর         জুনের শেষ সপ্তাহে পদ্মা সেতুর উদ্বোধন : মন্ত্রিপরিষদ সচিব         হিডেন স্পাই ওয়্যারলেস কিট দিয়ে নিয়োগের প্রশ্নপত্র সমাধান, চুক্তি ১৫ লাখে         খোলাবাজারে কমেছে ডলারের দাম         ডিকভেলা আর চান্দিমালের দৃঢ়তায় নায়ক হয়ে উঠতে পারেননি তাইজুল         রন্দ্রে রন্দ্রে অনিয়ম : ভোক্তার ডিজি         অসুস্থ বন্ধুর জন্য আর্থিক সাহায্যের আবেদন জবি শিক্ষার্থীদের         শুক্রবার ভোটার তালিকা হালনাগাদ উদ্বোধন         সুনামগঞ্জের তাহিরপুরে বজ্রপাতে নিহত ৩, আহত ১৫         সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি অপরিবর্তিত         আবদুল গাফফার চৌধুরীর বর্ণাঢ্য জীবন