বুধবার ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাঠের পিস্তলে দোকান লুট!

কাঠের পিস্তলে দোকান লুট!

অনলাইন ডেস্ক ॥ বিনা পরিশ্রমে টাকা রোজগারের জন্য মন্দ কাজ হলেও চুরি-ডাকাতি বেশ সহজ রাস্তা। চুরি-ডাকাতি করে ধরা না পড়লে কোনো সমস্যা নেই। কিন্তু একটু এদিক-ওদিক হলেই জায়গা হবে গারদে। এটা জেনেও অনেকে ডাকাতি করতে নেমে পড়েন।

তবে যুক্তরাষ্ট্রের ওহাইয়ো অঙ্গরাজ্যের এক ব্যক্তি ডাকাতি করার জন্য বেছে নেন একটি কাঠের বন্দুক। সার্কল কে স্টোর নামের ঐ দোকানে বন্দুক ধরে ম্যানেজারের কাছে পয়সা দাবি করেন তিনি।

নকল বন্দুকের বিষয়টি দোকানের এক কর্মী বুঝতে পেরেই লোকটিকে ধরে ফেলেন। ধরা পড়ার পর পালানোর জন্য অনেক চেষ্টা করলেও লাভ হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেই ঐ ডাকাতকে গ্রেফতার করে থানায় নিয়ে গেছে।

পুলিশ জানায়, লোকটি নকল বন্দুক দেখিয়ে ডাকাতি করার ফন্দি করেছিল। তার বন্দুক নকল হলেও উদ্দেশ্য নকল ছিল না। এ কারণে তার বিরুদ্ধে ডাকাতির মামলা হয়েছে।-এপি

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৬৯৭৯৮৫
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৮৫৯৬৬
শীর্ষ সংবাদ:
সবার আগে জীবন ॥ বেঁচে থাকলে আবার সব গুছিয়ে নিতে পারব         সর্বাত্মক লকডাউন শুরু         ঘুরে দাঁড়ানোর নতুন স্বপ্ন নিয়ে এসেছে বৈশাখ         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         শুরু হলো পবিত্র মাহে রমজান         হাসপাতালে ঠাঁই মিলছে না রোগীদের         খালেদার চিকিৎসা বাসায় রেখেই করা হবে         ভেঙ্গে যাচ্ছে বাবুনগরী মামুনুলদের হেফাজত         জীবনের ঝুঁকি নিয়ে স্রোতের মতো ঢাকা ছাড়ে মানুষ         করোনায় মৃত্যু কমেছে         অবকাঠামো নির্মাণ কাজ লকডাউনের মধ্যেও চলবে         সরকার জনগণের ওপর শাটডাউন চাপিয়েছে ॥ ফখরুল         হেফাজত এখন ব্যাকফুটে         শেষ মুহূর্তে নিত্যপণ্য কেনাকাটার হিড়িক         আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ, প্রবাসীদের ফেরা নিয়ে অনিশ্চয়তা         স্বাস্থ্যের সব প্রতিষ্ঠান খোলা রাখার নির্দেশ, কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা         ঘরে বসে পয়লা বৈশাখ উপভোগ করুন : প্রধানমন্ত্রী         পবিত্র মাহে রমজানের মোবারকবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী         মানুষের জীবন সর্বাগ্রে : জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী         চাঁদ দেখা গেছে, বুধবার থেকে রোজা