রবিবার ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাঠের পিস্তলে দোকান লুট!

কাঠের পিস্তলে দোকান লুট!

অনলাইন ডেস্ক ॥ বিনা পরিশ্রমে টাকা রোজগারের জন্য মন্দ কাজ হলেও চুরি-ডাকাতি বেশ সহজ রাস্তা। চুরি-ডাকাতি করে ধরা না পড়লে কোনো সমস্যা নেই। কিন্তু একটু এদিক-ওদিক হলেই জায়গা হবে গারদে। এটা জেনেও অনেকে ডাকাতি করতে নেমে পড়েন।

তবে যুক্তরাষ্ট্রের ওহাইয়ো অঙ্গরাজ্যের এক ব্যক্তি ডাকাতি করার জন্য বেছে নেন একটি কাঠের বন্দুক। সার্কল কে স্টোর নামের ঐ দোকানে বন্দুক ধরে ম্যানেজারের কাছে পয়সা দাবি করেন তিনি।

Sheikh Rasel

নকল বন্দুকের বিষয়টি দোকানের এক কর্মী বুঝতে পেরেই লোকটিকে ধরে ফেলেন। ধরা পড়ার পর পালানোর জন্য অনেক চেষ্টা করলেও লাভ হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেই ঐ ডাকাতকে গ্রেফতার করে থানায় নিয়ে গেছে।

পুলিশ জানায়, লোকটি নকল বন্দুক দেখিয়ে ডাকাতি করার ফন্দি করেছিল। তার বন্দুক নকল হলেও উদ্দেশ্য নকল ছিল না। এ কারণে তার বিরুদ্ধে ডাকাতির মামলা হয়েছে।-এপি

শীর্ষ সংবাদ:
সয়াবিন তেলের দাম লিটারে ৬ টাকা কমলো         পদ্মা সেতুর নাট খুলে ভাইরাল যুবক আটক         আমরা মাথা উঁচু করে চলবো ॥ প্রধানমন্ত্রী         ‘মুক্তিযোদ্ধার ভুয়া সনদ বাতিলের প্রক্রিয়া অব্যাহত থাকবে’         শিক্ষা বিভাগে সেবা পেতে ভোগান্তি প্রভাবমুক্ত ও ভোগান্তিহীন সেবা দেয়ার আহ্বান শিক্ষামন্ত্রীর         করোনা : মৃত্যু ২, শনাক্তের হার বেড়ে ১৫.৬৬         শুরু হলো সবচেয়ে বড় কলেরার টিকাদান কর্মসূচি         বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বছরে ২ সেমিস্টার, উদ্বেগে শিক্ষার্থী ও অভিভাবকরা         হজে গিয়ে ভিক্ষা করার দায়ে বাংলাদেশি গ্রেফতার         ঢাকার চারপাশের নৌ চলাচলের উপযোগী করা হবে : স্থানীয় সরকার মন্ত্রী         দায়িত্বপ্রাপ্তদের ঝুঁকি নিয়েই কাজ করতে হবে : নসরুল হামিদ         সাংবাদিক পরিবারের সদস্যদেরও অনুদান দেওয়া হবে : তথ্যমন্ত্রী         বিশ্ববিদ্যালয় ভর্তিতে ডোপ টেস্ট বাধ্যতামূলক হচ্ছে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা         শ্রীলঙ্কায় লিটারপ্রতি পেট্রলের দাম বেড়ে ৫৫০ রুপি         আগামী নির্বাচনে অবাধ ও স্বচ্ছ পরিবেশ চায় অস্ট্রেলিয়া         দেশে ফিরলেন জিএম কাদের         তারেক-জোবায়দার দুর্নীতি মামলা চলবে