বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে ব্যাংক কর্মচারীর আত্মহত্যা

রাজধানীতে ব্যাংক কর্মচারীর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মোহাম্মদপুরে গ্রাফিক আর্টস ইনস্টিটিউট কলোনির একটি ভবনের তৃতীয়তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে মোঃ কাজল (৩০) নামে এক ব্যাংক কর্মচারী আত্মহত্যা করেছেন। মৃত কাজল আইসিবি ব্যাংকের মতিঝিল শাখার অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। এদিকে বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহতের পরিবার জানান, তিনি স্ত্রী সন্তানকে নিয়ে মোহাম্মদপুর গ্রাফিক আর্টস ইনিস্টিটিউট কলোনির তৃতীয় তলা ভবনের দ্বিতীয় তলায় থাকতেন। নিহতের বাবার নাম আহসান আলী। গ্রামের বাড়ি পাবনা জেলার চাটমোহর থানার চন্দ্রনবিল গ্রামে। নিহতের স্ত্রী শিলা আক্তার জানান, সকাল সাড়ে ৯ দিকে অফিসের যাবার উদ্দেশ্যে বাসা তিনি আমার কাছ থেকে বিদায় নিয়ে অফিসের উদ্দেশ্যে ঘর থেকে বের হন। এর কিছুক্ষণ পরে নিচে পড়ার কিছু শব্দ পাই। পরে জানালা দিয়ে উঁকি মেরে দেখতে পাই স্বামী কাজল নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। পরে তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে দুপুর ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। শিলা আক্তারের ভাষ্যমতে, স্বামী কাজল আইসিবি ব্যাংকের মতিঝিল শাখার অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন। তিনি ওই ব্যাংকের কোনো কাগজপত্র হারিয়ে ফেলেছিলেন। ওই কারণে অফিস তাকে বেশ চাপে রেখেছিল। ওই চাপ সহ্য করতে না পেরেই তিনি আত্মহত্যা করতে পারেন। মৃত কাজলের দুই বছর বয়সী সাইফুদ্দীন নামের একটি ছেলে রয়েছে। তিন ভাই এক বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। মোহাম্মদপুর থানার জামাল উদ্দিন মীর জানান, কী কারণে তিনি আত্মহত্যা করেছেন। তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় একটি অপমৃত মামলা করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি