বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঘিওরে খুন করে স্ত্রীর লাশ নদীতে

নিজস্ব সংবাদদাতা, মানিকগঞ্জ, ২৭ সেপ্টেম্বর ॥ ঘিওর উপজেলার তেরশ্রী এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পাষ- স্বামী তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বুধবার সকালে স্বামী সঞ্জিত কুমার ঘোষ (২৮)সহ ৫ জনকে ঘিওর থানা পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ জানায়, ৮ বছর আগে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার চান্দলিয়া গ্রামের কালীপদ ঘোষের মেয়ে কল্পনা রানীর (২৪) সঙ্গে ঘিওর উপজেলার তেরশ্রী গ্রামের মৃতÑ নারায়ণ চন্দ্র ঘোষের ছেলে সঞ্জিত কুমার ঘোষের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য কলহ লেগেই ছিল। তাদের ৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। গত ২৪ সেপ্টেম্বর বিকেলে দুর্গা পূজা উপলক্ষে পরিবারের জন্য কেনা নতুন জামা কাপড় নিয়ে উভয়ের মাঝে ঝগড়া হয়। স্বামী সঞ্জিত কুমার ঘোষ রাতে টিভি দেখতে থাকলে স্ত্রী তা বন্ধ করে দেয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে গভীর রাতে তাকে গলা টিপে হত্যা করে তার লাশ সিএনজিতে নিয়ে ঘিওর পশু হাসপাতাল সংলগ্ন বেইলি ব্রিজ থেকে ধলেশ্বরী নদীতে ফেলে দেয়। ২৫ তারিখ পাষ- স্বামী তার স্ত্রী নিখোঁজ হয়েছে এই মর্মে ঘিওর থানায় একটি জিডি করে। জিডি তদন্তের একপর্যায়ে হত্যার ঘটনাটি ফাঁস হয়ে যায়। জিডি করার পর থেকে সে মোবাইল ফোনটি বন্ধ করে গা-ঢাকা দেয়। বুধবার সঞ্জিত ও তার মাকে নাগরপুর থানার এলাসিন গ্রামের খালার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এখন পর্যন্ত পুলিশ লাশ উদ্ধার করতে পারেনি।

নেত্রকোনায় যুবককে গলা কেটে হত্যা

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা থেকে জানান, কলমাকান্দা উপজেলার কচুগড়া এলাকায় এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আবু বক্কর সিদ্দিক (৩০)। তিনি ওই উপজেলার বড়ুয়াকোনা গ্রামের আবুল কালামের ছেলে। তিনি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন। জানা গেছে, মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে দুর্বৃত্তরা মোটরসাইকেল চালক আবু বক্কর সিদ্দিককে কলমাকান্দা-খারনৈই সড়কের কচুগড়া এলাকায় গলা কেটে ফেলে রেখে যায়। তার গোঙ্গানির শব্দ শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে কলমাকান্দা থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

নরসিংদীতে দেবরের হাতে ভাবি

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দেবরের হাতে ভাবি শিরিন আক্তার (৩৫) খুন হয়েছে। রায়পুরা উপজেলার ডৌকারচর গ্রামে বুধবার দুপুর দেড়টায় এ ঘটনা ঘটে ।জানা গেছে, ওই গ্রামের পাওয়ারলুম শ্রমিক ফরিদ ফরাজীর সঙ্গে তার ছোট ভাই খোকা ফরাজীর জমি বন্টন নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন দুপুরে এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে খোকা ফরাজী উত্তেজিত হয়ে ফরিদ ফরাজীর স্ত্রী শিরিন আক্তার (৩৫) কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে স্বজনরা তাকে গুরুতর আহত অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পটুয়াখালীতে গৃহপরিচারিকা

নিজস্ব সংবাদদাতা পটুয়াখালী থেকে জানান, পৌর শহরের সংশপ্তক লেন এলাকায় সহকারী শিক্ষা কর্মকর্তার বাসায় মুক্তা আক্তার নামে এক কিশোরী গৃহপরিচারিকার রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ মঙ্গলবার রাতে ঐ বাসা থেকে মুক্তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। এ সময় গৃহকর্ত্রী হ্যাপী আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। পুলিশ জানায়, দুমকী উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আল মামুনের বাসায় পাঁচ মাস আগে কাজে যোগদেয় মুক্তা। সদর উপজেলার ধরান্দি গ্রামে মৃত রুহুল আমীনের তৃতীয় কন্যা মুক্তা।

মাগুরায় নারী

নিজস্ব সংবাদদাতা মাগুরা থেকে জানান, বুধবার সকালে মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রাম থেকে পুলিশ নিলা বেগম (৫০) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে । সে ঐ গ্রামের মৃত আফজাল খানের স্ত্রী। জানা যায়, মহম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামে নিহত নিলা বেগম তার মায়ের সঙ্গে ঘরে ঘুমিয়ে ছিল। রাত তিনটার দিকে তার মা ঘুম থেকে উঠে দেখেন মেয়ে ঘরে নেই। অনেক খোঁজাখুঁজির পর সকালে পার্শ্ববর্তী বাড়ির একটি ওঠানে তার লাশ পাওয়া যায়।

বান্দরবানে রিক্সাচালক

নিজস্ব সংবাদদাতা বান্দরবান থেকে জানান, লামা উপজেলায় নিখোঁজের দুইদিন পর একটি ঝিরি থেকে মোঃ জসিম উদ্দিন (৪৬) নামে এক রিক্সাচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে লামা পৌরসভা এলাকার ছোটনুনারবিল পাড়া সংলগ্ন ঝিরির মুখ থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃত জসিম উদ্দিন পৌরসভার হরিণঝিরি গ্রামের বাসিন্দা মৃত রেজাউল হকের ছেলে এবং পাঁচ সন্তানের জনক।

সূত্র জানায়, গত দুইদিন আগে জসিম উদ্দিন রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। এক পর্যায়ে বুধবার বিকেল ৪টার দিকে ঝিরির মুখে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে জানায়। পরে স্বজনদের শনাক্ত করণের পর পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি