বৃহস্পতিবার ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাহিরা-রণবীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীর

মাহিরা-রণবীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীর

অনলাইন ডেস্ক ॥ ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে আবারও সম্পর্কে জড়িয়ে পড়েছেন রণবীর কাপুর- বেশ কিছুদিন ধরে বলিউডে ভেসে বেড়াচ্ছিলো এমনই গুঞ্জন। সম্প্রতি ইন্সটাগ্রামে রণবীর ও মাহিরা খানের গোপন সাক্ষাতের একটি ছবি ভাইরাল হয়েছে।

এতে নিউইয়র্কের এক হোটেল রুমের বাইরে বসে তাদেরকে একসঙ্গে ধূমপান করতে দেখা গেছে। খোলামেলা পোশাকে রণবীরের সঙ্গে ধূমপানরত অবস্থায় ক্যামেরাবন্দী হয়ে ভক্তদের তোপের মুখে পড়েছেন ‘রইস’ অভিনেত্রী মাহিরা। বিতর্কিত হয়েছেন রণবীরও।

সঞ্জয় দত্তের বায়োপিকে রণবীর কাপুরকে যে লুকে দেখা যাবে, এখানেও তাঁকে সেই লুকে দেখা গেছে৷ মাহিরা পরে আছেন একটি সাদা পোশাক৷ ছবিটি কখন তোলা হয়েছে, তা অবশ্য এখনও পরিষ্কার নয়৷

কিন্তু ছবিটি প্রকাশ পাওয়ার পর থেকে রণবীর ও মাহিরার ডেটিং প্রসঙ্গ ফের উঠেছে৷ প্রশ্ন উঠেছে, যদি তাঁরা ডেট নাই করবেন, তাহলে কেন বারবার একসঙ্গে ক্যামেরাবন্দি হচ্ছেন তাঁরা?

এবার রণবীর এগিয়ে আসলেন এসবের জবাব দেয়ার জন্য, তার দেয়া এক স্টেটমেন্টে জানান হয়, মাহিরাকে রণবীর গত কয়েক মাস ধরে জানেন। উনি তাকে অনেক শ্রদ্ধা করেন এবং তার কাজে প্রাপ্ত খেতাবকেও শ্রদ্ধা করেন। কিন্তু তাকে নিয়ে যেসব কথা রটানো হচ্ছে, তা মোটেও ঠিক নয়। সে একজন নারী, তার বিষয়ে এভাবে কটাক্ষ কখনও ঠিক নয়।

তিনি আরও জানান, এসব নেতিবাচক খবর না ছড়িয়ে শান্তি ও ভালবাসা ছড়িয়ে দিন। ধূমপান ও ঘৃণা দুটোই স্বাস্থ্যের জন্য অনেক ক্ষতিকর।

শুধু রণবীর কাপুর যে মাহিরা খানের জন্য এগিয়ে এসেছেন তা কিন্তু নয়। এর আগেই পারিনিতি চোপড়া, ভারুন ধাওয়ান ও আলি জাফর তার পক্ষেই কথা বলেছেন।-সুত্রঃ টাইম্স অফ ইন্ডিয়া।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫৩৮৪৪
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬২৯৫৩
শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে অনেকের মধ্যে গা-ছাড়া ভাব দেখা দিয়েছে ॥ সেতুমন্ত্রী         এনু-রুপনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১১২৯ জনের মৃত্যু         করোনায় ভারতের রেল প্রতিমন্ত্রী সুরেশ আঙ্গাদির মৃত্যু         সৌদি আরবের ভিসা ও টিকেট নিতে গিয়ে বিশৃঙ্খলা না করার অনুরোধ         নারায়ণগঞ্জে ‘মৃত’ ছাত্রীর ফিরে আসা ॥ বিচারিক অনুসন্ধানের নির্দেশ         বাবা-মায়ের আদরের ভাগ না দিতে ছোট বোনকে খুন করে বড় ভাই         অবশেষে জার্মানে আজানের অনুমতি পেলেন মুসলিমরা         দক্ষিণ কোরীয়ার কর্মকর্তাকে হত্যা করে মৃতদেহ পুড়িয়ে ফেলেছে পিয়ংইয়ং         সৌদি প্রবেশে নিষেধাজ্ঞা ভারতসহ তিন দেশের নাগরিকদের         এবার কিউবার ওপর মার্কিন নিষেধাজ্ঞা         সংসদ ভবন উন্নয়ন কার্যক্রমের উপস্থাপনা প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী         সৌদিতে আকামার মেয়াদ বাড়ল ২৪ দিন         ক্ষমতা দখলের চক্রান্ত ॥ জেদ্দায় বিএনপি-জামায়াতের সঙ্গে গোপন বৈঠক         দেশে রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান করা হবে ॥ অর্থমন্ত্রী         সঠিক উচ্চতা বজায় রেখেই পদ্মা সেতুতে রেল সংযোগের সুপারিশ         সহকর্মীকে ধর্ষণ ॥ ভিপি নূরসহ অপরাধীদের গুমর ফাঁস         চট্টগ্রামে পর্যটন ঘিরে ৪ মহাপরিকল্পনা         ১৮.৫ মিটার ড্রাফটের জাহাজ ভিড়তে পারবে         দেশে করোনায় মৃত্যু ও শনাক্ত বেড়েছে