শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাহিরা-রণবীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীর

মাহিরা-রণবীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন রণবীর

অনলাইন ডেস্ক ॥ ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর নতুন করে আবারও সম্পর্কে জড়িয়ে পড়েছেন রণবীর কাপুর- বেশ কিছুদিন ধরে বলিউডে ভেসে বেড়াচ্ছিলো এমনই গুঞ্জন। সম্প্রতি ইন্সটাগ্রামে রণবীর ও মাহিরা খানের গোপন সাক্ষাতের একটি ছবি ভাইরাল হয়েছে।

এতে নিউইয়র্কের এক হোটেল রুমের বাইরে বসে তাদেরকে একসঙ্গে ধূমপান করতে দেখা গেছে। খোলামেলা পোশাকে রণবীরের সঙ্গে ধূমপানরত অবস্থায় ক্যামেরাবন্দী হয়ে ভক্তদের তোপের মুখে পড়েছেন ‘রইস’ অভিনেত্রী মাহিরা। বিতর্কিত হয়েছেন রণবীরও।

সঞ্জয় দত্তের বায়োপিকে রণবীর কাপুরকে যে লুকে দেখা যাবে, এখানেও তাঁকে সেই লুকে দেখা গেছে৷ মাহিরা পরে আছেন একটি সাদা পোশাক৷ ছবিটি কখন তোলা হয়েছে, তা অবশ্য এখনও পরিষ্কার নয়৷

কিন্তু ছবিটি প্রকাশ পাওয়ার পর থেকে রণবীর ও মাহিরার ডেটিং প্রসঙ্গ ফের উঠেছে৷ প্রশ্ন উঠেছে, যদি তাঁরা ডেট নাই করবেন, তাহলে কেন বারবার একসঙ্গে ক্যামেরাবন্দি হচ্ছেন তাঁরা?

এবার রণবীর এগিয়ে আসলেন এসবের জবাব দেয়ার জন্য, তার দেয়া এক স্টেটমেন্টে জানান হয়, মাহিরাকে রণবীর গত কয়েক মাস ধরে জানেন। উনি তাকে অনেক শ্রদ্ধা করেন এবং তার কাজে প্রাপ্ত খেতাবকেও শ্রদ্ধা করেন। কিন্তু তাকে নিয়ে যেসব কথা রটানো হচ্ছে, তা মোটেও ঠিক নয়। সে একজন নারী, তার বিষয়ে এভাবে কটাক্ষ কখনও ঠিক নয়।

তিনি আরও জানান, এসব নেতিবাচক খবর না ছড়িয়ে শান্তি ও ভালবাসা ছড়িয়ে দিন। ধূমপান ও ঘৃণা দুটোই স্বাস্থ্যের জন্য অনেক ক্ষতিকর।

শুধু রণবীর কাপুর যে মাহিরা খানের জন্য এগিয়ে এসেছেন তা কিন্তু নয়। এর আগেই পারিনিতি চোপড়া, ভারুন ধাওয়ান ও আলি জাফর তার পক্ষেই কথা বলেছেন।-সুত্রঃ টাইম্স অফ ইন্ডিয়া।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম