মঙ্গলবার ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু ॥ গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তুরাগে বিদ্যুতস্পৃষ্ট হয়ে দুইজন নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার সকালে তুরাগ থানার ইস্ট-ওয়েস্ট মেডিক্যাল কলেজের পাশের একটি পেট্রোলপাম্পে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আব্দুল হালিম (৪০) ও বুলেট (২৬)। এ ঘটনায় আহত কাজলকে (২৫) গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

জানা যায়, শুক্রবার সকাল সোয়া আটটায় তুরাগ থানাধীন ইস্ট ওয়েস্ট মেডিক্যালের পাশের একটি পেট্রোলপাম্পে এই দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই আব্দুল হালিমের মৃত্যু হয়। এছাড়া বুলেট ও কাজলকে ইস্ট-ওয়েস্ট মেডিক্যালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বুলেটকে মৃত ঘোষণা করেন। আর কাজলের অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালের বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়। পুলিশ কর্মকর্তারা জানান, আব্দুল হালিম ওই এলাকায় বিভিন্ন ভবন কন্ট্রাক্ট নিয়ে রংয়ের কাজ করাতেন। তার অধীনে কাজ করতেন বুলেট ও কাজলসহ কয়েকজন। গত কয়েকদিন আগে তারা ইস্ট-ওয়েস্ট মেডিক্যালে রঙের কাজ করেন। রঙের কাজে ব্যবহৃত একটি লোহার মই মেডিক্যালের পাশের পেট্রোলপাম্পে রেখে যান। শুক্রবার সকাল সোয়া ৮টায় আব্দুল হালিম, বুলেট ও কাজল মইটি আনতে যান। মই সরিয়ে নিয়ে যাওয়ার সময় রাস্তার পাশের ১১ হাজার কেভির বিদ্যুতলাইনে মইটি লেগে যায়। সঙ্গে সঙ্গে তারা ৩ জন বিদ্যুতস্পৃষ্ট হন।

নারীর গলিত লাশ উদ্বার

এদিকে পুরনো ঢাকার আবদুল হাদি লেনের একটি বাসার গ্যারেজে রাখা একটি গাড়ির ভেতর থেকে অজ্ঞাত নারীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার জুমার নামাজের আগ মুহূর্তে খবর পেয়ে বংশাল থানার পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, আবদুল হাদি লেনের ৪০/৪২ নম্বরের বাড়িটির মালিক আলিম উল্লাহ। তার বাড়ির নিচে একটি গ্যারেজে রাখা প্রাইভেটকারের ভেতরে লুকানো ছিল মরদেহটি। মরদেহ পচে যাওয়ায় দুর্গন্ধ ছড়িয়ে পড়ার কারণে বিষয়টি ফাঁস হয়ে পড়ে। এ বিষয়ে বাড়িওয়ালার ছেলে খায়রুলসহ বেশ ক’জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বংশাল থানার পরিদর্শক (তদন্ত) কাজী কায়কোবাদ জানান, গ্যারেজের একটি পুরাতন গাড়ির পেছনের অংশে মরদেহটি ছিল। ধারণা করা হচ্ছে ৮-১০ দিন আগে তাকে হত্যা করে সেখানে রাখা হয়েছিল। মরদেহে পচন শুরু হয়েছে। এজন্য চেহারা ও বয়স অনুমান করা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ, মিডফোর্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

বংশাল থানার ওসি বলেন, ওই বাড়ির মালিকের পক্ষ থেকে প্রথমে থানায় খবর দেয়া হয়। বাড়ির গ্যারেজটি মাহফুজ নামের এক ব্যক্তির কাছে ভাড়া দেয় বাড়ির মালিক। মাহফুজকে ধরা গেলে সব বেরিয়ে আসবে।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ