সোমবার ২৯ আষাঢ় ১৪২৭, ১৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে বাস খাদে ॥ বাবা-ছেলেসহ নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৭ আগস্ট ॥ গোপালগঞ্জে নৈশকোচ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বাবা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩০ জন। রবিবার ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের বাইপাস গোপালগঞ্জ শহরের বেদগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, ঢাকা থেকে পিরোজপুরগামী গোল্ডেল লাইন পরিবহনের একটি নৈশকোচ বেদগ্রাম এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই তিনজনের মৃত্যু ঘটে। নিহতদের দু’জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলো পিরোজপুর জেলার লাহুড়ি গ্রামের মহিউদ্দিন মৃধা (৩৫) ও তার ছেলে রাহাত মৃধা (৫)। এছাড়া দুর্ঘটনায় গুরুতর আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

খুলনায় চালক

স্টাফ রিপোর্টার খুলনা অফিস থেকে জানান, ডুমরিয়ায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একটি বাসের চালক নিহত ও দুই বাসের প্রায় অর্ধশত যাত্রী আহত হয়েছেন। রবিবার দুপুরে খুলনা-পাইকগাছা সড়কের আঠারোমাইল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চালকের নাম রবীন (৫০) বলে জানা গেছে। জানা যায়, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। খুলনা থেকে পাইকগাছা এবং পাইগাছা থেকে খুলনাগামী যাত্রীবাহী দুটি বাস ঘটনাস্থলে পৌঁছার পর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। একটি বাসের সামনের অংশ আর একটি বাসের মধ্যে ঢুকে পড়ে। এতে পাইকগাছাগামী বাসের চালক ঘটনাস্থলে নিহত এবং অপর বাসের চালকসহ দুই বাসের প্রায় অর্ধশত নারী, পুরুষ ও শিশু যাত্রী আহত হয়।

গাজীপুরে পোশাক শ্রমিক

স্টাফ রিপোর্টার গাজীপুর থেকে জানান, রবিবার গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক পোশাক শ্রমিক নিহত হয়েছে। নিহতের নাম রবিউল ইসলাম (২৮)। তিনি রংপুরের পীরগঞ্জ থানার করিম লক্ষ্মীপুর এলাকার আবুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন সড়ক এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় রবিবার সকালে ময়মনসিংহগামী একটি গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রবিউল ইসলাম মারা যায়।

শীর্ষ সংবাদ:
করোনায় মারা গেলেন সিএমপি উপ-কমিশনার মিজানুর         এমপি পাপুলের স্ত্রী ও শ্যালিকাকে দুদকে তলব         করোনার ভ্যাকসিনের সফল ট্রায়ালের দাবি রাশিয়ার         মেয়র উন-সুনের নাটকীয় মৃত্যুতে দুই ভাগে বিভক্ত দ. কোরিয়া         ‘করোনার ভয়াবহতা গোপন করেছিল চীন’         চীন সীমান্তে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্র থেকে অস্ত্র কিনছে ভারত         পূর্ণাঙ্গ তদন্ত প্রতিবেদন প্রকাশ করল ইরান         সিরিয়ার বিমান ঘাঁটিতে ড্রোন হামলা প্রতিহত করল রাশিয়া         ক্রিমিয়ার আগেই ইউক্রেনের সঙ্গে রাশিয়ার সম্পর্ক খারাপ ছিল ॥ পুতিন         ২৫ কিশোরীর জীবন যুদ্ধ নিয়ে যা বলবেন মালালা         আমেরিকার বিমানবাহী রণতরীতে আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতি         মাঠে ফিরেই এমবাপে-নেইমারদের গোল উৎসব         জেকেজি প্রতারণার হোতা সাবরিনা গ্রেফতার         প্রধানমন্ত্রী ১ কোটি গাছের চারা রোপণ কার্যক্রম উদ্বোধন করবেন বৃহস্পতিবার         অনিয়ম, দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানে সরকার ॥ কাদের         আপীল বিভাগের বিচারিক কার্যক্রম হবে ভার্চুয়াল         সভরেন ওয়েলথ ফান্ড ॥ বৈদেশিক রিজার্ভ থেকে ঋণ নেয়ার একমাত্র পথ         পালাতে পারবে না সাহেদ ধরা পড়তেই হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         করোনার প্রকোপ বাড়লে ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে ॥ আইনমন্ত্রী         করোনায় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে ॥ শামীম ওসমান        
//--BID Records