মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পঙ্গু হাসপাতালের ৮ দালাল কারাদন্ড

পঙ্গু হাসপাতালের ৮ দালাল কারাদন্ড

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর শেরেবাংলা নগর পঙ্গু হাসপাতালে রোগীদের প্রতারিক করার দায়ে দালাল চক্রের ৮ সদস্যকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। দন্ডপ্রাপ্তরা হচ্ছে, মোঃ সুমন (২২), মোঃ বিল্লাল হোসেন (৪০), মোঃ শাওন (২৪), মোঃ হাবিব (৩০), মোঃ জহির (২৬), মোঃ আব্দুস সামাদ (২৬), ফাতেমা বেগম (৩৪) ও মোঃ মহিবুল (২৫)।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. অহিদ উল্লাহ সরকার জানান, রবিবার দুপুর ১২টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পঙ্গু হাসপাতালের সামনে র‌্যাব-২ এর ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করা হয়। প্রথমে হাসপাতালের সামনে থেকে রোগীদের দালালি ও প্রতারণা করার দায়ে চক্রের ওই আটজনকে আটক করা হয়। পরে তারা তাদের অপরাধ স্বীকার করায় সাতজনকে একমাস করে ও একজনকে ১৫ দিনের কারাদণ্ড দেয়া হয়।

আদালতে দালালরা জানিয়েছেন, পঙ্গু হাসপাতালে আসা রোগীদের কম টাকায় চিকিৎসা করানোর প্রলোভন দেখিয়ে তারা তাদের এজেন্টভুক্ত ক্লিনিকে নিয়ে যায়। পরে তারা ক্লিনিকের মালিকদের কাছ থেকে কমিশনের টাকা নেয়। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম জানান, দালাল সাধারণত রোগীদের দুইভাবে প্রতারিত করে। প্রথমত ক্লিনিকের নিম্নমানের চিকিৎসা। যা রোগীর জন্য ঝুঁকিপূর্ণ। দ্বিতীয়ত ক্লিনিকে চিকিৎসা খরচ অনেক বেশি। ফলে রোগীরা আর্থিক ক্ষতির শিকার হন। এ সময় উপস্থিত ছিলেন র্যা ব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার তরিকুর রহমান।

শীর্ষ সংবাদ:
হায়া সোফিয়া ইস্যুতে এরদোয়ানের পক্ষে রাশিয়া         করোনা ভাইরাসের বিরুদ্ধে মানুষের প্রতিরোধ ক্ষমতা স্বল্পস্থায়ী ॥ গবেষণা         বগুড়া-১ ও যশোর-৬ সংসদীয় আসনে ভোটগ্রহণ চলছে         এবার ট্রাম্প প্রশাসনের 'টার্গেট' ফাউচি         যুক্তরাষ্ট্রে ফাস্ট ট্র্যাক মর্যাদা পেলো করোনা ভাইরাসের দুই ভ্যাকসিন         কোয়ারেন্টাইনে বিরক্ত ব্রাজিলের প্রেসিডেন্ট         দোকানে মাস্ক না রাখলে জরিমানা         করোনা ॥ যুক্তরাষ্ট্রে একদিনে শনাক্ত ৫৯,২২২         আশুলিয়ায় পত্রিকা এজেন্টকে মারধরের অভিযোগ         খুলনায় হচ্ছে শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়         পঙ্কিলতায় পূর্ণ সাবরিনার জীবন         অপরাধীর অপরাধকেই বিবেচনা করে সরকার ॥ কাদের         বর্জ্য ব্যবস্থাপনার সব কার্যক্রম সন্ধ্যা ৬টা থেকে ভোর ৬টার মধ্যে ॥ তাপস         করোনাপরবর্তী বিশ্বে টিকে থাকাই হবে বড় চ্যালেঞ্জ         অনলাইনে কোরবানির পশু কেনাবেচার পরামর্শ স্থানীয় সরকার মন্ত্রীর         অনিয়ম ও প্রতারণার দায়ে আরেকটি হাসপাতাল সিলগালা         যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের ইন্তেকাল         ঈদের ছুটিতে সব চাকরিজীবীকে কর্মস্থলে থাকার নির্দেশ         যশোর-৬ ও বগুড়া-১ আসনের উপনির্বাচন আজ         মাঠে নামছে হাইওয়ে পুলিশের বিশেষ গোয়েন্দা দল ॥ ঈদে মহাসড়কে চাঁদাবাজি        
//--BID Records