বৃহস্পতিবার ৬ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পর্নোগ্রাফি ও পাইরেসি চক্রের ১৭ জন আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ পর্নোগ্রাফি ও পাইরেসি চক্রের ১৭ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১ সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে পাইরেসি ও পর্নোগ্রাফি বিস্তারের কাজে ব্যবহৃত মনিটর, সিপিইউ, সিডি ক্যাসেট, কার্ড রিডার, মোবাইল ফোন ও টাকাসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। বুধবার বিকেলে র‌্যাব এ তথ্য জানিয়েছে। র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল মোঃ সারওয়ার-বিন-কাশেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর সদস্যরা গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গীর চম্পাকলি সিনেমা হল মার্কেটে মঙ্গলবার রাতে চলচ্চিত্রে অশ্লীলতা, পাইরেসি ও পর্নোগ্রাফিবিরোধী অভিযান চালায়। র‌্যাব সদস্যরা এ সময় পর্নোগ্রাফি ও পাইরেসি চক্রের ১৭ জন সক্রিয় সদস্য আটক করে।

আটককৃতদের কাছ থেকে পাইরেসি ও পর্নোগ্রাফি বিস্তারের কাজে ব্যবহৃত ২৭টি মনিটর, ২৭টি সিপিইউ, ৭৩০টি সিডি ক্যাসেট, ৭৫টি কার্ড রিডার, ১৮টি মোবাইল ফোন ও নগদ ৭ হাজার ৯৯৫ টাকা জব্দ করা হয়।

আটককৃতরা হলো- রুবেল খান, মোস্তফা কামাল, বাবু, রিপন ইসলাম, রাজু, রফিকুল, মাসুদ রানা, মনির, রবিন, সাইফুল ইসলাম, তারা মিয়া, ইসমাইল হোসেন, রাব্বি, মাহবুব হাসান, মোমিন, সবুজ ও রব।

শীর্ষ সংবাদ:
ডিএমপির ৭ পরিদর্শক বদলি         অবসরে যাচ্ছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম         যারা স্বাধীনতা মেনে নিতে পারেনি তারাই সাম্প্রদায়িক অপতৎপরতা চালাচ্ছে ॥ মাহমুদ আলী এমপি         মাগুরায় যে ঘটনা ঘটেছে এটা ন্যাক্কারজনক ॥ প্রধান নির্বাচন কমিশনার         ‘কুমিল্লায় ঘটনায় নির্দেশিত হয়েই লোকটি কাজ করেছে’         একটি শক্তিশালী বিরোধী দল সরকারও চায় ॥ কাদের         পরবর্তী পর্বে যাওয়ার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ         বিএনপি, জামাত সরকারের আমলে রেলপথের কোন উন্নয়ন হয়নি ॥ রেলপথ মন্ত্রী         শাহরুখ খানের মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালিয়েছে গোয়েন্দারা         মুগদা জেনারেল হাসপাতালে আগুন, আহত ৫         কুমিল্লার ঘটনাটি খুবই দুঃখজনক, অপরাধীর বিচার করা হবে         ‘দেশে অন্ধত্ব ও ছানিতজনিত সমস্যা আগের তুলনায় কমেছে’         মমেকে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও পাঁচজনের মৃত্যু         নোয়াখালীর বেগমগঞ্জে বিশৃঙ্খলার ঘটনায় আরও তিন জনকে গ্রেফতার         ইথিওপিয়ার তিগ্রাই অঞ্চলে সরকারী বাহিনীর বিমান হামলা         সম্প্রীতির বাংলাদেশে হামলার প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন         পাকিস্তানের পৃথক বোমা হামলায় পাঁচ সেনা নিহত         'ট্রুথ সোশ্যাল' নামের নতুন সামাজিক যোগাযোগ মাধ্যম চালুর ঘোষণা ট্রাম্পের         সারাদেশে দিনের তাপমাত্রা বাড়তে পারে