বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফরিদপুরে আগুনে পুড়ে মা ও মেয়ের মৃত্যু, বাবা দগ্ধ

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ১৭ মার্চ ॥ জেলার সালথায় আগুনে পুড়ে নিহত হয়েছে মা ফরিদা বেগম (২৮) ও মেয়ে রাবেয়া (৪)। এ ঘটনায় দগ্ধ হয়েছেন বাবা রিক্সা ভ্যানচালক সেন্টু মোল্লা (৩৫)। দগ্ধ সেন্টুকে গুরুতর অবস্থায় শুক্রবার সকালে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে উপজেলার বল্লভদী ইউনিয়নের পূর্ব ফুলবাড়িয়া গ্রামে। এ ঘটনায় সালথা থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, রাতে সেন্টু তার দোচালা টিনের ঘরের একটি খাটে স্ত্রী ও সন্তানকে নিয়ে ঘুমাচ্ছিলেন। তখন এ ঘটনা ঘটে। সেন্টু দগ্ধ অবস্থায় বেরিয়ে আসতে পারলেও ফরিদা ও রাবেয়া ঘরের মধ্যে ঘুমন্ত অবস্থায় পুড়ে মারা যায়। এলাকাবাসী জানায়, অগ্নিকা-ের পর এলাকাবাসী আগুন নেভাতে এগিয়ে আসে। ভেঙ্গে সরিয়ে ফেলা হয় আশপাশের ঘরগুলো। ওই সময় ধারণা করা যায়নি সেন্টু দগ্ধ হয়ে বের হয়েছে এবং তার স্ত্রী ও মেয়ে ঘরে আটকা পড়েছে।

ভাঙ্গা দমকল বাহিনীর লিডার রেজাউল হক বলেন, ঘটনার সময় ফরিদপুর, বোয়ালমারী, মুকসুদপুর বা ভাঙ্গাসহ আশপাশের কোন দমকল বাহিনীকে কোন খবর দেয়া হয়নি। শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়, ওই বাড়িতে সাইড বিদ্যুতের লাইন থেকে বিদ্যুত নেয়া হয়েছিল। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। আগুনে ওই বাড়ির যাবতীয় আসবাবপত্র এবং সেন্টুর রিক্সা ভ্যানটিও পুড়ে গেছে।

সালথা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মোবাশ্বের হাসান বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে নিহতদের দাফন ও আহতের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত         রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন