রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নববধূ পুতুল হত্যার ফাঁসির আসামি আজও আটক হয়নি

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ ঢাকা ইডেন বিশ্ববিদ্যালয় কলেজের ইতিহাস বিভাগের মেধাবী ছাত্রী নববধূ শরীফা আক্তার পুতুল হত্যার চাঞ্চল্যকর মামলায় ফাঁসির আসামি শিকদার মাহমুদুল আলম (৩৫) আজও গ্রেফতার না হওয়ায় তার স্বজন ও সহপাঠিরা ক্ষুব্ধ হয়ে উঠেছেন। নিহতের বাবা আবু দাউদ অবিলম্বে খুনী মাহমুদুল আলমকে গ্রেফতার করে মৃতুদ- কার্যকরের দাবি জানিয়েছেন। পুতুলকে নৃশংস হত্যার পর তার সহপাঠিরা ও বাগেরহাটের বিভিন্ন সংগঠন ঘাতক স্বামী মাহমুদুল আলমের বিচারের দাবিতে নানা কর্মসূচী পালন করে।

প্রেমের পর ২০১৩ সালের ১০ মে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের মাত্র ৩ দিনের মধ্যে পরকীয়া সন্দেহে পুতুলকে তার স্বামী মাহমুদুল জবাই করে হত্যা করে। নিহত শরীফা আক্তার পুতুল বাগেরহাটের মোল্লাহাট উপজেলার উদয়পুর ইউনিয়নের উদয়পুর দৈবকান্দি গ্রামের আবু দাউদের মেয়ে এবং ঢাকা ইডেন কলেজের ইতিহাস বিভাগের সম্মান তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তার ঘাতক স্বামী মাহমুদুল আলম একই গ্রামের শিকদার সামছুল আলমের ছেলে। পুতুল হত্যার ঘটনায় তার পিতা মামলা দায়ের করেন। মামলায় জামিনে ছাড়া পেয়ে মাহমুদুল পলাতক হয়। এ মামলায় ২০১৬ সালের ১২মে বাগেরহাট জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মিজানুর রহমান খান ঘাতক স্বামী মাহমুদুল আলমের ফাঁসির রায় ঘোষণা করেন।

শীর্ষ সংবাদ:
দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি         ভারতের গুয়াহাটিতে তৃতীয় নদী সম্মেলন শুরু         রাজধানীকে সিসিটিভি ক্যামেরার আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাগেরহাটে ঝড়ে গাছ ভেঙ্গে পড়ল ইউএনওর গাড়ির উপর