আংশিক মেঘলা, তাপমাত্রা ২১.১ °C
 
২৬ ফেব্রুয়ারী ২০১৭, ১৪ ফাল্গুন ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শিশু নারী ও গ্রামীণফোন কর্মকর্তাসহ নিহত ৮

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০১৭
  • পৃথক সড়ক দুর্ঘটনা

জনকণ্ঠ ডেস্ক ॥ দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশু, নারী ও গ্রামীণফোন কর্মকর্তাসহ ৮ জন নিহত হয়েছে। এদের মধ্যে বগুড়ায় তিন, নীলফামারীতে ট্রলি উল্টে এক শ্রমিক, বরিশালে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধা, রাজশাহীতে ট্রাকের ধাক্কায় শিশু, টেনকাফে মোটরসাইকেল দুর্ঘটনায় গ্রামীণফোন কর্মকর্তা এবং ট্রলি ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী রয়েছে। গত বৃহস্পতি ও শুক্রবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

জানা গেছে, বগুড়ায় শুক্রবার পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শেরপুর ও শহরের মাটিডালি মোড়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেনÑ দুলাল (৪০) ও আবু মুসা (১৪)। দুর্ঘটনায় আহত ৮ জন বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ জানায়, দুপুর ১টার দিকে নওগাঁর মান্দা থেকে ঢাকাগামী একটি বাস শেরপুরের গাড়িদহ বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে যাত্রবাহী বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কমপক্ষে ১২ জন আহত হয়। আহতদের মধ্যে একজন শেরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যায়। গুরুতর আহত ৯ জনকে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর দুলাল নামে এক বাসযাত্রীর মৃত্যু হয়। আহত কয়েক জনের অবস্থা গুরুতর বলে পুলিশ জানিয়েছে। অপরদিকে দুপুরে বগুড়ার মাটিডালি বিমান মোড় এলাকায় ট্রাকের চাপায় আবু মুসা নামে এক সাইকেল আরোহী কিশোর মারা যায়। তার বাড়ি সদরের বাঘোপাড়া এলাকায়। সাইকেল নিয়ে আসার পথে দ্রুতগামী একটি ট্রাক পেছন দিক থেকে তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।

কক্সবাজার ॥ টেকনাফে মোটরসাইকেল দুর্ঘটনায় হোসাইন শরীফ প্রকাশ আবীর নামে গ্রামীণফোন কর্মকর্তার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নীলফামারী ॥ জেলার জলঢাকা উপজেলায় বালি পরিবহনের সময় ট্রাক্টরসহ ট্রলি উল্টে প্রকাশ চন্দ্র রায় (২৩) নামে এক শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার বেলা তিনটার দিকে উপজেলার কাঁঠালী ইউনিয়নের কাঁঠালী বাজার নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত প্রকাশ বালাগ্রাম ইউনিয়নের ছিট মীরগঞ্জ গ্রামের মৃত শুধু রাম রায়ের ছেলে।

বরিশাল ॥ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদীর কসবা নামকস্থানে বেপরোয়াগতির মোটরসাইকেলের ধাক্কায় আহত উষা রানী শীল (৭৫) বৃহস্পতিবার রাতে শেবাচিমে মারা গেছেন। পুলিশ মোটরসাইকেলটি আটক করলেও চালকসহ আরোহীরা পালিয়ে যায়। নিহত উষা রানী শীল উপজেলার রামসিদ্ধি গ্রামের মৃত নিত্য নারায়ণ শীলের স্ত্রী।

রাজশাহী ॥ রাজশাহীর তানোরে বেপরোয়া ট্রাকের ধাক্কায় এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় ওই শিশুর দাদা-দাদিসহ আরও ৩ জন আহত হয়েছেন। তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে তানোর-আমনুরা সড়কের লব্যাতলা ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম হাবিবুর রহমান (১০)।

নাটোর ॥ নাটোরের গুরুদাসপুরে পাওয়ার ট্রলি ও মোটরসাইকেলের মূুখোমুখি সংঘর্ষে আব্দুল আলিম (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার বীরবাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুল আলিম বাগরোম এলাকার ওয়াজেদ আলীর ছেলে।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০১৭

১৮/০২/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: