পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
১৮ জানুয়ারী ২০১৭, ৫ মাঘ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

শেখ হাসিনার প্রচেষ্টায় দেশে শান্তি এসেছে ॥ বিজেপি নেতা দিলীপ ঘোষ

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০১৭

স্টাফ রিপোর্টার ॥ দুইদিনের সফরে বাংলাদেশ ঘুরে গেলেন ভারতীয় জনতা পার্টি (বিজেপি) পশ্চিমবঙ্গের রাজ্য সভাপতি ও এমএলএ দিলীপ ঘোষ। একটি ধর্মীয় প্রতিষ্ঠানের আমন্ত্রণে এসেছিলেন তিনি। তবে ঢাকা ও মাগুরায় পৃথক দুটি অনুষ্ঠানে যোগ দেন এই বিজেপি নেতা। তার ঘনিষ্ঠ সূত্রগুলো জানিয়েছে, বুধবার মাগুরায় একটি অনুষ্ঠানে যোগ দিয়ে ভারতে চলে যান। আজ বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের মেদিনীপুরে একটি অনুষ্ঠানে তার যোগ দেয়ার কথা রয়েছে। মঙ্গলবার হিন্দু মহাজোটের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটির পরিচিতি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দিলীপ ঘোষ।

বুধবার সকালে মাগুরা পৌঁছান তিনি। বিকেলে মাগুরার হাজরাতলা শংকর বেদান্ত মঠ ও মিশন প্রাঙ্গণে শ্রী শ্রী স্বামী বিবেকানন্দ সরস্বতী মহারাজের ৬৫তম শুভাবির্ভাব স্মরণে আয়োজিত এক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে দিলীপ ঘোষ যোগ দেন। এ সময় তিনি বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় এদেশে শান্তি এসেছে। মানুষের শুভবুদ্ধি এসেছে। পৃথিবীর সবাই চায় শান্তিতে থাকতে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধসহ বিভিন্ন সময়ে আপনারা যখনই সহযোগিতা চেয়েছেন তখনই ভারতবর্ষ সহযোগিতা করেছে। ভবিষ্যতে সহযোগিতা চাইলে ভারত ও পশ্চিম বাংলা কাঁধে কাঁধ মিলিয়ে সহযোগিতা করবে। ভারত সবসময়ই বাংলাদেশের পাশে ছিল, থাকবে।

পশ্চিমবঙ্গের বিজেপি নেতা দিলীপ ঘোষ বলেন, ব্রিটিশ, ভারত ও পাকিস্তান মিলিয়ে বাংলাদেশ দুইবার স্বাধীন হয়েছে। এদেশের মানুষ যুদ্ধ করে প্রমাণ করেছে তারা দেশপ্রেমিক। তিনি বলেন, বাংলাদেশের মানুষের জন্য ভারতের ভিসা ব্যবস্থা সহজ করতে বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনারের সঙ্গে আমার কথা হয়েছে। আশাকরি এ ব্যাপারে ইতিবাচক পদক্ষেপ নেয়া হবে।

তিনি বলেন, আগে বাংলাদেশে নিয়মিত হানাহানির খবর পাওয়া যেত। বর্তমান সরকারের আমলে তা বন্ধ হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশটিতে শান্তি এসেছে। আমরা আশাবাদী শান্তির ধারাবাহিকতা অটুট থাকবে। বজায় থাকবে ধর্মীয় সম্প্রীতি।

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০১৭

১২/০১/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: