পরিষ্কার, তাপমাত্রা ২২.৮ °C
 
১৮ জানুয়ারী ২০১৭, ৫ মাঘ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মেধাবী মুখ

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৭

কৃতিত্ব

এস এম যোবায়াদুল কবির সম্প্রতি অস্ট্রেলিয়া নিউক্যাসল বিশ্ববিদ্যালয় থেকে পরিবেশ ব্যবস্থাপনার ওপর পিএইচডি ডিগ্রী লাভ করেন। তার থিসিসের বিষয় ছিল ‘বাংলাদেশের উন্নয়ন প্রকল্পের পরিবেশগত প্রভাব নিরুপণ (ইআইএ) ও তার কার্যকারিতা।’ তিনি অস্ট্রেলিয়ান সরকারের বৃত্তি নিয়ে এ গবেষণা করেন। বর্তমানে তিনি বাংলাদেশ সরকারের উপ-সচিব।

কবির পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার বাঁশবাড়ীয়া গ্রামের মরহুম চাঁনমিয়া শিকদার ও মিসেস ফিরোজা বেগমের মেজ ছেলে। তিনি সবার দোয়াপ্রার্থী।

মিথিলা ফারজানা মিশু ২০১৬ সালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় খিলগাঁও উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা মো. মজিবুর রহমান এবং মা হালিমা খাতুন। সে সবার দোয়াপ্রার্থী।

কাউছার জাহান সামিহা ২০১৬ অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় নোয়াখালী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ-৫ পেয়েছে। তার বাবা ডাঃ কামাল উদ্দীন হোমিও চিকিৎসক ও মা সুরাইয়া সিদ্দিকা গৃহিনী। সে সবার দোয়া প্রার্থী।

আহনাফ ইসলাম খান ২০১৬ সালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় সেন্ট গ্রেগরী উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ ৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা মো. আশরাফুল ইসলাম চাকরিজীবি এবং মা মনিরা বেগম গৃহিণী। সে সবার কাছে দোয়া প্রার্থী।

ইনতেহার হোসেন (নাজিল)

২০১৬ সালে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় সাউথ পয়েন্ট স্কুল এ্যান্ড কলেজ থেকে জিপিএ ৫ (গোল্ডেন) পেয়েছে। তার বাবা মোক্তার হোসেন ব্যবসায়ী এবং মা ওয়াহিদা খান গৃহিণী। সে সবার কাছে দোয়া প্রার্থী।

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৭

০৮/০১/২০১৭ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: