রবিবার ৬ আষাঢ় ১৪২৮, ২০ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভার্চুয়াল যৌনতায় পুরুষের থেকে বেশি আগ্রহী নারী

ভার্চুয়াল যৌনতায় পুরুষের থেকে বেশি আগ্রহী নারী

অনলাইন ডেস্ক॥ ভার্চুয়াল বিশ্ব নারীদের ওপর প্রভাব বিস্তার করেছে সবথেকে বেশি। ইন্টারনেটে যৌনতায় পুরুষের থেকে অধিক আগ্রহী হন নারীরা। ব্রিটিশ এক গবেষণা এমনটাই জানা গেছে। আরও একধাপ এগিয়ে গবেষকরা দাবি করেছেন, "ব্রিটেনের প্রতি ১০ জন নারীর মধ্যে একজন অবশ্যই ভার্চুয়াল সেক্সে লিপ্ত হন"।

গবেষণার যে সার্ভে পত্র রয়েছে, তাতে দেখা গেছে অধিকাংশ নারীই মত দিয়েছে ভার্চুয়াল যৌনতার পক্ষে। ব্রিটেনের নারীরা মনে করেন ভার্চুয়াল প্ল্যাটফর্মে যৌনতা উপভোগ করা যায় অনেক বেশি।

২ হাজার ৬১৮ জন নারীর মধ্যে এই গবেষণা চালানো হয়। সেখানে ১৭ থেকে ৫০ বছর বয়সীদের ওপর সমীক্ষা করেই এই ফল পাওয়া যায় বলে দাবি গবেষকদের। এই গবেষণায় গবেষকরা আরও একটি মারাত্মক সামাজিক বিষয়ের ওপর দৃষ্টি নিক্ষেপ করেছে, তা হল তথ্য প্রযুক্তি যেভাবে এগিয়ে যাচ্ছে, তাতে উন্নত বিশ্ব তাদের প্রতি দিনের জীবনের অঙ্গ হিসেবেই দেখছে ভার্চুয়াল বিশ্বকে, আর সেখানেই ঢুকে পড়েছে যৌনতার মত বৈজ্ঞানিক স্বাভাবিক প্রবৃত্তি। মানুষের মধ্যে বাড়ছে সেক্স টয় ব্যবহার করার প্রবণতাও।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার         বেবিচকের নির্বাহী প্রকৌশলী বরখাস্ত         সোমবার থেকে ফাইজারের টিকা প্রদান শুরু         আগামী ২২ জুন থেকে খুলনা রেলস্টেশনে ট্রেন আসা-যাওয়া বন্ধ         রিট খারিজ ॥ জাবির শিক্ষক নিয়োগে বাধা নেই         নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ নিহত ৫, আহত ১০         অ্যান্ড্রয়েড স্বাস্থ্য অ্যাপের ১০টির মধ্যে নয়টিতেই গলদ         খুলনা বিভাগে করোনায় মৃত্যুর নতুন রেকর্ড, একদিনে সর্বোচ্চ ২৮মৃত্যু         এসএমই উন্নয়নের সরকারের নজর অনেক বৃদ্ধি পেয়েছে