সোমবার ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তুরস্কে ছাত্রাবাসে আগুন, নিহত ১২

তুরস্কে ছাত্রাবাসে আগুন, নিহত ১২

অনলাইন ডেস্ক ॥ তুরস্কের দক্ষিণাঞ্চলীয় শহর আদানায় মঙ্গলবার একটি স্কুল ছাত্রাবাসে অগ্নিকাণ্ডে ১২ জন নিহত হয়েছেন। এদের ১১ জনই ছাত্রী। নিহত সব শিক্ষার্থীর বয়স ১৪ কিংবা তার নিচে। এ অগ্নিকাণ্ডে আরও ২২ জন আহত হয়েছেন। তুরস্কের রাষ্ট্রীয় বার্তা সংস্থা আন্দালু এ খবর নিশ্চিত করেছে।

ছাত্রাবাসটিতে ৩৪ শিক্ষার্থী থাকতেন বলে জানা গেছে। কর্তৃপক্ষ জানায়, শিক্ষার্থীরা আগুন থেকে পালাতে দরজা খোলার চেষ্টা করেছিলেন। কিন্তু দরজা খোলা না যাওয়ায় এমন মর্মান্তিক ঘটনা ঘটেছে।

আদানার গভর্নর মাহমুদ দেমিরতাস বলেন, এ পর্যন্ত ১২টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহত ২২ জনকে হাসপাতালে নেওয়া হয়েছে।

বৈদ্যুতিক সংযোগে ত্রুটির কারণে আগুন লাগতে বলে ধারণা করা হচ্ছে। আগুন লাগার পর আত্মরক্ষার্থে ভবন থেকে লাফ দিয়ে পড়ে কয়েকজন আহত হয়।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৬৪৮২৯৯৮
আক্রান্ত
৮২৬৯২২
সুস্থ
১৬০৪৫৩৮২৬
সুস্থ
৭৬৬২৬৬
শীর্ষ সংবাদ:
রামেক হাসপাতালে আরও ১২ জনের মৃত্যু         স্ত্রীসহ তিন খুনের ঘটনায় এএসআই সৌমেনের নামে মামলা         ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান, নতুন প্রধানমন্ত্রী হচ্ছেন নাফতালি বেনেট         মুক্তিযোদ্ধার পাশাপাশি রাজাকারের তালিকা প্রকাশের সুপারিশ         ৭ পুলিশ সাসপেন্ড ॥ ৪ শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামলা         ভূমধ্যসাগর পাড়ির সময় ১৬৪ বাংলাদেশী উদ্ধার         ঢাকায় এবার বসবে কোরবানির ২২ হাট         বিমান বাহিনী প্রধানের এয়ার মার্শাল র‌্যাঙ্ক পরিধান         সন্ধান দিন         শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার