শুক্রবার ২৬ আষাঢ় ১৪২৭, ১০ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্প্লিন্টারের আঘাতে রবিউল ও সালাউদ্দিনের মৃত্যু

স্প্লিন্টারের আঘাতে রবিউল ও সালাউদ্দিনের মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে অস্ত্রধারীদের স্প্লিন্টারের আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে ডিবি উত্তরের সহকারী কমিশনার (এসি) রবিউল করিম ও বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন আহমেদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত শেষে শনিবার দুপুর ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. সোহেল মাহমুদ সাংবাদিকদের এ কথা জানান।

লাশের ময়নাতদন্ত করেন ফরেনসিক বিভাগের সহকারী অধ্যাপক ডা. সোহেল মাহমুদ ও প্রভাষক প্রদীপ বিশ্বাস। এর আগে ময়নাতদন্তের জন্য দুপুর ১টার দিকে লাশ ঢামেক মর্গে আনা হয়।

সোহেল মাহমুদ জানান, দুপুর ১টা ১৫ মিনিটে ময়নাতদন্ত শুরু হয় এবং শেষ হয় ১টা ৪৫ মিনিটে। ময়নাতদন্তে দেখা গেছে, রবিউল করিমের বুকের ডানদিকে স্প্লিন্টারের আঘাতে বড় ক্ষত হয় এবং ফুসফুসে আঘাত লাগে। এ আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে মারা গেছেন রবিউল করিম। আর গলার বামপাশে স্প্লিন্টারের আঘাতে মারা গেছেন সালাউদ্দিন আহমেদ।

এসি রবিউলের ছোট ভাই শামসুজ্জামান জানান, ময়নাতদন্ত শেষে লাশ রাজারবাগ পুলিশ লাইনসে নেওয়া হয়েছে। এরপর গ্রামের বাড়ি মানিকগঞ্জে লাশ নিয়ে যাওয়া হবে। গ্রামের বাড়িতেই লাশ দাফন করা হবে।

ওসি সালাউদ্দিনের বড় ভাই নাজির উদ্দিন খান জানান, ময়নাতদন্ত শেষে লাশ রাজারবাগ পুলিশ লাইনসে নেওয়া হয়েছে। এরপর গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদরে লাশ নিয়ে যাওয়া হবে। সেখানে আত্মীয়-স্বজনদের দেখানো এবং জানাজা শেষে লাশ পুনরায় ঢাকায় আনা হবে। এরপর বনানী কবরস্থানে দাফন করা হবে।

রাজধানীর গুলশানের ২ নম্বর সড়কের ৭৯ নম্বর বাড়িতে শুক্রবার রাতে হলি আর্টিজান রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলার খবর পেয়ে ছুটে যান এসি রবিউল ও বনানী থানার ওসি মো. সালাউদ্দিন। দু’জনই সন্ত্রাসী হামলায় নিহত হন। এ সময় গুরুতর আহত হন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল আহাদ ও অতিরিক্ত কমিশনার শেখ মারুফ হাসানসহ আরও বেশ কয়েকজন। তারা ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে দুপুর দেড়টায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানান, রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলায় রাতেই ২০ জনকে হত্যা করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দুর্নীতিবাজদের আইনের আওতায় আনা হবে ॥ দুদক চেয়ারম্যান         সাহারা খাতুনের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         বাংলাদেশ থেকে আগামী ৫ অক্টোবর পর্যন্ত ইতালিতে প্রবেশে নিষেধাজ্ঞা         সিরিয়ার প্রেসিডেন্ট আসাদের সঙ্গে ইরানের সেনাপ্রধানের সাক্ষাৎ         করোনায় আক্রান্ত বলিভিয়ার প্রেসিডেন্ট         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে একদিনে ৬৫ হাজারের বেশি শনাক্ত         সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন আর নেই         টানা চতুর্থ জয়ে নতুন মাইলফলক গড়লেন ম্যানচেস্টার ইউনাইটেড         ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচটি ভুল সিদ্ধান্ত দিয়েছেন আম্পায়াররা!         এবার পশ্চিম তীরকে একীভূত করার ব্যাপারে ইসরাইলকে সতর্ক করল রাশিয়া         ইরানের সঙ্গে যুদ্ধে জড়াতে চায় না যুক্তরাষ্ট্র         করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!         এবার ভারতীয় সব টিভি চ্যানেল বন্ধ করল নেপাল         ভারতের সেই কুখ্যাত মাফিয়াকে গুলি করে হত্যা         ‘মিথ্যা এবং অভিযোগ করা’ হচ্ছে মার্কিন পররাষ্ট্র নীতির প্রধান উপকরণ: ইরান         ইরানের সঙ্গে যুদ্ধ চায় না আমেরিকা: মার্কিন জেনারেল ম্যাকেনজি         চলে গেলেন দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন         বিনিয়োগে রুট বদল ॥ করোনা মহামারীর ধাক্কা         দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলবে ॥ প্রধানমন্ত্রী         রিজেন্টের আইটি প্রধান গ্রেফতার, আটক সাহেদের ভায়রা        
//--BID Records