রবিবার ২১ আষাঢ় ১৪২৭, ০৫ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোপায় যুক্তরাষ্ট্রকে হারিয়ে তৃতীয় স্থান কলম্বিয়ার

কোপায় যুক্তরাষ্ট্রকে হারিয়ে তৃতীয় স্থান কলম্বিয়ার

অনলাইন ডেস্ক ॥ তৃতীয় স্থানে থেকে কোপা আমেরিকার শতবর্ষী আসর শেষ করলো কলম্বিয়া। রবিবার সকালে কার্লোস বাক্কার করা একমাত্র গোলে যুক্তরাষ্ট্রকে ১-০ গোলে হারিয়েছে তারা। ফলে চতুর্থ স্থান নিয়েই সন্তুষ্ট থাকতে হলো স্বাগতিকদের।

এর আগে, সেমিফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে ৪-০ গোলে পরাজিত হয় যুক্তরাষ্ট্র। অপর সেমিফাইনালে চিলির কাছে ২-০ গোলে পরাজিত হয় কলম্বিয়া। ফলে রবিবার সকালে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে মুখোমুখি হয় যুক্তরাষ্ট্র ও কলম্বিয়া। এখানে জয়ী হামেস রদ্রিগেজের কলম্বিয়া।

গ্রেনডেইলে বাংলাদেশ সময় সকাল ৬টায় খেলাটি শুরু হয়। প্রথমার্ধের ৩১তম মিনিটেই এগিয়ে যায় কলম্বিয়া। অধিনায়ক হামেস রদ্রিগেজের বাড়ানো বলটি ডি-বক্সে আরিয়াস হেড করলে তা শুয়ে পড়ে পা দিয়ে প্রতিপক্ষের জালে পাঠান বাক্কা। ম্যাচের বাকি সময়ে কোনো দল গোল মুখ খুলতে না পারলে ওই গোলেই ম্যাচের ভাগ্য নির্ধারিত হয়ে যায়।

এর মধ্যে যোগ করা সময়ে দু'দলই ১০ জনের দলে পরিণত হয়। বিবাদে জড়িয়ে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন মাইকেল ওরোস্কো এবং সান্তিয়গো আরিয়াস। তবে এই সময়ে কোনো খেলোয়াড়ই প্রতিপক্ষের জালে বল পাঠাতে পারেননি। ফলে কলম্বিয়া ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে। এর আগেও ১৯৭৫ সালের আসরে এ কলম্বিয়ার কাছে হেরেই কোপায় চতুর্থ স্থান অধিকার করেছিল যুক্তরাষ্ট্র।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৩৯৫৪৩১
আক্রান্ত
১৬২৪১৭
সুস্থ
৬৪৪৯৯৪৩
সুস্থ
৭২৬২৫
শীর্ষ সংবাদ:
অসম-মেঘালয়ে ভারি বৃষ্টি ও ঢলের তীব্রতা বৃদ্ধি, বন্যার অবনতি হতে পারে         লকডাউনে সাড়া নেই ওয়ারীবাসীর         চ্যালেঞ্জে কর্মসংস্থান ॥ করোনায় ব্যবসা বাণিজ্য স্থবির         খাদ্যের মাধ্যমে করোনা ছড়ায় না         মিটার না দেখে আর বিল করবে না বিদ্যুত বিতরণ কোম্পানি         বিশ্বে পর পর দু’দিন দুই লাখ করে করোনা রোগী শনাক্ত         বিদেশী সামাজিক যোগাযোগ মাধ্যম করের আওতায় আনা হবে         জঙ্গী নির্মূলে বিশ্বে রোল মডেল বাংলাদেশ         ফের আলোচনায় গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিট         বেনাপোল-পেট্রাপোল সচল ॥ অবশেষে ভারতে পণ্য রফতানি শুরু         কম শিল্পী, স্পর্শহীন অভিনয়- তবুও চ্যালেঞ্জ গ্রহণ         ভার্চুয়াল আদালত পরিচালনায় প্রশিক্ষণ দেয়া হবে ॥ আইনমন্ত্রী         করোনা আতঙ্কে রামেক হাসপাতালে দুই লাশ ফেলে লাপাত্তা স্বজনেরা         এন্ড্র্রু কিশোর ফের গুরুতর অসুস্থ         করোনায় স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালকের মৃত্যু         পাটকল শ্রমিকদের বকেয়া পরিশোধে ৫৮ কোটি টাকা বরাদ্দ         বয়স্ক, শিশু এবং অসুস্থ মানুষদের পশুর হাটে না যাওয়ার আহ্বান ডিএনসিসি মেয়রের         দুদকের মামলায় আত্মসমর্পণের সুযোগ তৈরি হয়নি : প্রধান বিচারপতি         করোনায় অবরুদ্ধ হলো ওয়ারীর 'রেড জোন'         শুধু বিশেষ পরিস্থিতিতে ভার্চুয়াল আদালত প্রথা অবলম্বন করা হবে : আইনমন্ত্রী        
//--BID Records