আংশিক মেঘলা, তাপমাত্রা ২৮.৯ °C
 
২২ ফেব্রুয়ারী ২০১৭, ১০ ফাল্গুন ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আবারও চমক

প্রকাশিত : ১৪ মে ২০১৬
আবারও চমক

স্টাফ রিপোর্টার ॥ ঢাকায় ৮টিসহ সারাদেশে ৪০টি হলে শুক্রবার মুক্তি পেয়েছে পরিচালক এ জে রানার চলচ্চিত্র ‘অজান্তে ভালবাসা’। এই চলচ্চিত্রের একটি আইটেম গানে নেচেছেন চিত্রনায়িকা চমক তারা। চলচ্চিত্র পরিচালক দেওয়ান নাজমুল রচিত এবং আলাউদ্দিন হকের সুরে আইটেম গানটিতে কণ্ঠ দিয়েছেন মুন। আইটেম গানের নৃত্য পরিচালনা করেছেন কালু। চলচ্চিত্রে নাচের দৃশ্যে চমক তারার বিপরীতে অংশ নিয়েছেন শাকিল। প্রথমবারের মতো কোন চলচ্চিত্রের আইটেম গানে অংশ নেয়া প্রসঙ্গে চমক তারা বলেন, আমি মনে করি, একজন অভিনেত্রীর সব বিষয়েই দক্ষতা থাকা উচিত।

আমি সর্বাত্মকভাবে চেষ্টা করেছি নাচটি ফুটিয়ে তুলতে। নাটকটাকে আমি খুব ইনজয় করেছি। আশা করি দর্শকদেরও ভাল লাগবে। প্রসঙ্গত, পরিচালক মাসুদ আজাদের ‘বস্তির সম্রাট’ চলচ্চিত্রের মাধ্যমে এ অঙ্গনে অভিষেক হয় অভিনেত্রী চমক তারার। এর পর মুক্তি পায় চমকতারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র এ আর মুকুল নেত্রবাদী পরিচালিত ‘মা বাবা সন্তান’।

মুক্তির অপেক্ষায় আছে আনোয়ার সিকদার টিটন পরিচালিত ‘ভালবাসতে চায় মন’, রাকিবুল আলম রাকিব পরিচালিত ‘মাস্তান পুলিশ’।

এছাড়া তিনি তারেক মাহমুদ পরিচালিত ‘চটপটি’ চলচ্চিত্রে অন্যতম একটি চরিত্রে অভিনয় করছেন। মঞ্চকর্মী চমক তারা মঞ্চের বিভিন্ন নাটকে অভিনয়ের পাশাপাশি অসংখ্য টিভি নাটক ও টেলিফিল্মে অভিনয় করে নিজের অভিনয় প্রতিভার পরিচয় দিয়েছেন। এরই ধারাবাহিকতায় তিনি চলচ্চিত্রে অভিনয় করেন। বর্তমানে তিনি চলচ্চিত্রেই নিয়মিত অভিনয় করছেন।

প্রকাশিত : ১৪ মে ২০১৬

১৪/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: