আংশিক মেঘলা, তাপমাত্রা ১৭.৮ °C
 
২০ জানুয়ারী ২০১৭, ৭ মাঘ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

স্ত্রীর নামে ফ্ল্যাট কিনলেন টেন্ডুলকার

প্রকাশিত : ১৩ মে ২০১৬, ১২:৪০ পি. এম.
স্ত্রীর নামে ফ্ল্যাট কিনলেন টেন্ডুলকার

অনলাইন ডেস্ক॥ এবার উত্তর প্রদেশে একটি ফ্ল্যাট কিনলেন ব্যাটিং কিংবদন্তি শচীন টেন্ডুলকার। গ্রেটার নইদায় ক্রিসেন্ট কোর্ট লাক্সারি অ্যাপার্টমেন্টের ২২ তলায় তার এই নতুন ফ্ল্যাট। গৌতম বুদ্ধ নগরে একটি ঠিকানা হলো তার।

জানা গেছে টেন্ডুলকারের স্ত্রী অঞ্জলি বুধবারের প্রায় পুরোটা দিন গ্রেটার নইদার ইন্ডাস্ট্রিয়াল ডেভেলপমেন্ট কর্তৃপক্ষের অফিসে কাটিয়েছেন। ফ্ল্যাটের রেজিস্ট্রি করিয়েছেন। এজন্য সাড়ে আট লাখ রূপি খরচ হয়েছে। ক্রিসেন্ট কোর্ট জয়পি গ্রিন্সের একটি প্রজেক্ট। সেখানে ৪৫২ একর জায়গায় ২৩০টি ইউনিট আছে। ছয় বছর আগে জয়পি সিমেন্টের পণ্য দূত থাকার সময় প্রতিষ্ঠানটি টেন্ডুলকারকে ক্রিসেন্ট কোর্টে একটি ফ্ল্যাট উপহার দেওয়ার প্রতিশ্রুতি দেয়। পরে টেন্ডুলকার সেটি তার স্ত্রী অঞ্জলির নামে পরিবর্তন করেন।

এই ফ্ল্যাটটি অঞ্জলির নামেই রেজিস্ট্রি করা হয়েছে। গ্রেটার নয়দার সবচেয়ে অভিজাত এলাকায় এপার্টমেন্টটি। ২২ তলার ফ্ল্যাটটি ৩৪০০ বর্গ ফুটের। টেন্ডুলকারের এই ফ্ল্যাটের মূল্য ১ কোটি ৬৮ লাখ রূপি। একই এপার্টমেন্টে কপিল দেব ও ফাস্ট বোলার আরপি সিংয়ের ফ্ল্যাট আছে।

টেন্ডুলকার তার পরিবার নিয়ে মুম্বাইয়ের বান্দ্রায় থাকেন। সেখানে লা মের হাউজিং সোসাইটিতে তাদের ফ্ল্যাট ৬ হাজার বর্গ ফুটের ওপরে। কেরালায়ও তার একটি বড় বাড়ি আছে বলে জানা যায়।

প্রকাশিত : ১৩ মে ২০১৬, ১২:৪০ পি. এম.

১৩/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



ব্রেকিং নিউজ: