আংশিক রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৫ °C
 
২০ ফেব্রুয়ারী ২০১৭, ৮ ফাল্গুন ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নিজামীর ফাঁসি॥ নিউইয়র্কে নির্মূল কমিটির আনন্দ সমাবেশ

প্রকাশিত : ১২ মে ২০১৬, ১১:৩৪ এ. এম.
নিজামীর ফাঁসি॥ নিউইয়র্কে নির্মূল কমিটির আনন্দ সমাবেশ

অনলাইন রিপোর্টার॥ মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াতের আমির ও একাত্তরের জল্লাদ আলবদর বাহিনীর প্রধান মতিউর রহমান নিজামীকে ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করায় আনন্দ সমাবেশ করেছেন ৭১ এর ঘাতক দালাল নির্মূল কমিটি নিউ ইয়র্ক চ্যাপ্টারের নেতৃবৃন্দ। নিউ ইয়র্কের জ্যাকসন হাইটসের ডাইবারসিটি প্লাজায় গণজাগরণ মঞ্চ, ৭১ এর ঘাতক দালাল নির্মূল কমিটি ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের অন্য সংগঠনের নেতৃবৃন্দ একত্রিত হয়ে আনন্দ উল্লাস করেন।

প্রতিক্রিয়ায় নেতৃবৃন্দ বলেন, শহীদ জননী জাহানারা ইমাম যে স্বপ্ন বাংলাদেশের মানুষকে দেখিয়েছেন, গণজাগরণ মঞ্চ যে দাবি নিয়ে রাজপথে নেমেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন ও দাবি আজ বাস্তবে রূপ নিয়েছে। তাঁরা বলেন পাকিস্তানের দালাল ও কুখ্যাত আলবদর বাহিনীর প্রধান নিজামীর ফাঁসির মাধ্যমে পাবনা তথা সমগ্র বাংলার মাটি আজ কলঙ্কমুক্ত হয়েছে এবং জাতি আজ প্রত্যাশিত ন্যায় বিচার পেয়েছে, যা মহান মুক্তিযুদ্ধের চেতনাকে আরো উজ্জীবিত করবে।

নেতৃবৃন্দ যুদ্ধাপরাধী নিজামী ও তার পরিবারের সকল স্থাবর ও অস্থাবর সম্পত্তি বাজেয়াপ্ত করার জন্য সরকারের কাছে দাবি জানান। আনন্দ সমাবেশে উপস্থিত ছিলেন ৭১ এর ঘাতক দালাল নির্মূল কমিটি নিউ ইয়র্ক চ্যাপ্টারের সহসভাপতি সাংবাদিক নিনি ওয়াহেদ, সংগঠনের দপ্তর সম্পাদক গোপাল সান্যাল, গণজাগরণ মঞ্চ প্রতিনিধি মিনহাজ সাম্মু ও সায়মুম হোসেন, মুক্তিযোদ্ধা মকবুল আহমেদ, শহীদ পরিবারের সন্তান শাহীদ রেজা নুর, মুক্তধারা ফাউন্ডশনের কর্ণধার বিশ্বজিৎ সাহা, আবৃত্তিকার গোপন সাহা ও জাকিয়া ফাহিম প্রমুখ।

প্রকাশিত : ১২ মে ২০১৬, ১১:৩৪ এ. এম.

১২/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



ব্রেকিং নিউজ: