পরিষ্কার, তাপমাত্রা ২০ °C
 
২১ জানুয়ারী ২০১৭, ৮ মাঘ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ভোলায় গাছে বেঁধে নারী নির্যাতন,প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত : ১০ মে ২০১৬, ০৫:৪১ পি. এম.
ভোলায় গাছে বেঁধে নারী নির্যাতন,প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ ভোলার চরফ্যাশনের নীলকমল গ্রামে এক গৃহবধূকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনার সুষ্ঠু বিচার ও নির্যাতনকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে মঙ্গলবার সকালে মানববন্ধন করছে স্থানীয় জনগন।

সাবেক বিএনপির ধর্মপ্রতিমন্ত্রী মোশারেফ হোসেন শাজাহানের পুত্র বিশিষ্ট সঙ্গীত শিল্পী আসিফ আলতাফের উদ্দ্যোগে ভোলা শহরের খলিফাপট্টি মসজিদ’র সামনের রাস্তায় প্রায় ঘন্টা ব্যাপী মানববন্ধনে সাংস্কৃতিক কর্মী,শিল্পীসহ বিভিন্ন শ্রেনী পেশার কয়েক শত মানুষ অংশগ্রহন করেন। মানববন্ধন শেষ এক সংক্ষিপ্ত সমাবেশে সঙ্গীত শিল্পী আসিফ আলতাফ বলেন, এটা কোন দলের অনুষ্ঠান না, মানবতার বিরুদ্ধে ঘটে যাওয়া ঘটনার ছোট্ট প্রতিবাদ।

স্থানীয়রা জানান, চরফ্যাশন উপজেলার নীলকমল ইউনিয়ন যুবলীগ নেতা কামরুল ইসলাম কাজলের সাথে প্রতিবেশী দুই সন্তানের জননী এক নারীর সাথে অনৈতিক প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানাজানির পর স্বামী তাকে বাবার বাড়ি ফেলে রাখে। এই সুযোগে কাজলের সাথে ওই নারীর সম্পর্ক আরও গভীর হয়ে উঠে। এক পর্যায়ে গত বুধবার ৪ মে বিয়ের দাবি নিয়ে ওই নারী কাজলের বাড়িতে অবস্থান নেয়। এতে ক্ষুদ্ধ হয়ে কাজল ও তার ভাই জামালসহ আত্মীয় স্বজনরা মিলে ওই নারীকে বাড়ির আঙ্গীনায় গাছের সাথে বেঁধে মারধর করে। ডাকচিৎকার শুনে গ্রামবাসী মুমূর্ষু ওই নারীকে উদ্ধার করে বিকেলে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় বুধবার রাতে গৃহবধূ বাদি হয়ে চরফ্যাশন থানায় ধর্ষণ ও মারধরের অভিযোগে মামলা করে। তবে এখন প্রধান আসামী কাজল গ্রেফতার হয়নি। ঘটনাটি বিভিন্ন পত্রিকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে । চরফ্যাশন থানার ওসি এনামুল জানান,তারা মূল আসামী কামরুল ইসলাম কাজলকে গ্রেফতার করতে না পারলেও মামলার অপর আসামী কাজলের ভাই ও বোনকে গ্রেফতার করা হয়েছে। তাদের অভিযান অব্যাহত রয়েছে।

প্রকাশিত : ১০ মে ২০১৬, ০৫:৪১ পি. এম.

১০/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: