আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.৮ °C
 
১৯ ফেব্রুয়ারী ২০১৭, ৭ ফাল্গুন ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

দর্জিসহ পাঁচ খুন

প্রকাশিত : ১০ মে ২০১৬

জনকণ্ঠ ডেস্ক ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছোট ভাইকে বটি দিয়ে কুপিয়ে ও গলা কেটে, সাতক্ষীরায় ঘেরের কর্মচারীকে কুপিয়ে হত্যা করা হয়। এছাড়া রংপুরে পূবালী ব্যাংকের নিরাপত্তা কর্মী, বরিশালে দর্জি ও চরফ্যাশনে একশত ত্রিশ বছরের বৃদ্ধ খুন হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে আপন বড় ভাই ও তার পরিবারের লোকজন ছোট ভাই আকমাল হোসেনকে (৩০) প্রকাশ্যে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার চরপাড়া এলাকায় ঘটে এ হত্যাকা-ের ঘটনা। নিহত আকমাল হোসেন ওই এলাকার বলাই হোসেনের ছেলে। তিনি ভ্যানচালক ছিলেন। জানা গেছে, বাড়ির সীমানা প্রাচীর নিয়ে বলাই হোসেনের ছেলে আকমাল হোসেনের সঙ্গে তার বড় ভাই সাদেক হোসেনের পূর্ব বিরোধ চলে আসছিল। এ নিয়ে প্রায় দুই ভাইসহ তাদের পরিবারের মাঝে ঝগড়া ও মারপিটের ঘটনা ঘটত।

সোমবার সকাল ৮টার দিকে বাড়ির সীমানা নিয়ে ফের আকমাল হোসেনের সঙ্গে বড় ভাই সাদেক হোসেনের বাগ্বিত-া হয়। এক পর্যায়ে সাদেক হোসেন, তার ছেলে সুমন ও সোহাগ ধারালো বটি দিয়ে আকমাল হোসেনকে কুপিয়ে ও গলাকেটে হত্যা করে। পরে হত্যাকারীরা এলাকা ত্যাগ করে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধারালো বটি উদ্ধার করে।

নীলফামারী ॥ রংপুরে অতুল চন্দ্র নামের (৪৫) পূবালী ব্যাংকের এক নিরাপত্তা কর্মীকে পেটে চাকু ঢুকিয়ে একদল ছিনতাইকারী হত্যা করেছে। রবিবার রাত সাড়ে ১০টার দিকে রংপুর নগরের মর্ডান সড়কের লালবাগ মোড়ের অদূরে আশরতপুর বিএডিসির বীজ প্রক্রিয়াজাতকরণ কেন্দ্রের কাছে ঘটনাটি ঘটে। নিহত অতুল রংপুর নগরীর আমাশু চিলের ঝাড় এলাকার ডারকাচন্দ্র সরকারের ছেলে। এ ঘটনায় জড়িত সন্দেহে সোমবার ভোরে পুলিশ দুই যুবককে আটক করেছে।

বরিশাল ॥ বাইসাইকেলে ধাক্কা লাগার জের ধরে বাগ্বিত-ার একপর্যায়ে প্রতিপক্ষের হামলায় হারুন গাজী (৫০) নামের এক দর্জি দোকানী নিহত হয়েছেন। সোমবার সকালে হামলায় আহত হারুন গাজীকে শেবাচিম হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হারুন গাজী নগরীর সাগরদি এলাকার চান্দু মার্কেটের দর্জি ব্যবসায়ী এবং ওই এলাকার বাসিন্দা।

নিহতের ভাই ছালাম গাজী বলেন, তার আরেক ভাই মনির হোসেন বাসা থেকে বাইসাইকেলযোগে চান্দু মার্কেটে আসছিলেন। এ সময় একই এলাকার হোটেল ব্যবসায়ী সোহাগের গায়ে সাইকেলের ধাক্কা লাগে। এ নিয়ে বাগ্বিত-ার একপর্যায়ে মনিরকে মারধর করে সোহাগ। এ ঘটনার প্রতিবাদ করায় সোহাগের ভাই আলামিন ও রুবেল হামলা চালিয়ে তার ভাই হারুন গাজীকে আহত করেন।

চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের চরমানিকা ৩নং ওয়ার্ডে একশত ত্রিশ বছর বয়স্ক বৃদ্ধ মনোহর আলী সিকদারকে রবিবার রাতে নিজ ঘরের বিছানায় ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার সকালে দক্ষিণ আইচা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ও হত্যার কাজে ব্যবহৃত ব্লেড জব্দ করেছে। পুলিশ নিহতের ছেলে রফিকুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে।

সাতক্ষীরা ॥ সাতক্ষীরায় প্রকাশ্যে আব্দুল মান্নান (২৩) নামের ঘের কর্মচারীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মান্নান যশোর জেলার কেশবপুর উপজেলার দত্তকোনা গ্রামের ইসমাইল গাজীর ছেলে। সোমবার বেলা ১২টার সময় কলারোয়া উপজেলার বসন্তপুর গ্রামের আনিসুর সরদারের বাগানে এ হত্যার ঘটনা ঘটে। পুলিশ হত্যার সঙ্গে জড়িত সাজু হোসেনকে আটক করেছে। আটক সাজু হোসেন বসন্তপুর গ্রামের শের আলীর ছেলে।

রহস্যজনক মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ থেকে জানান, বন্দরের মদনপুরে বাদল মিয়া (৫৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ, স্ত্রীর পরকিয়া প্রেমে বাধা দেয়ায় বাদলকে হত্যা করা হয়েছে। সোমবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে।

নিহত বাদল মিয়ার মা জানান, তার ছেলের স্ত্রী জিয়াসমীনের সঙ্গে স্থানীয় বিদ্যুত কর্মচারী মজিবরের সঙ্গে পরকিয়া ছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া-ঝাটি হতো। এ ঘটনার জের ধরে তার অসুস্থ ছেলেকে হত্যা করা হয়েছে।

সীতাকু-ে লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সীতাকু- (চট্টগ্রাম) থেকে জানান, চট্টগ্রামের সীতাকু-ে সাগরের উপকূল থেকে এক অজ্ঞাতনামা (৫৫) বৃদ্ধের লাশ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। সোমবার দুপুর ২টায় উপজেলাধীন বাঁশবাড়িয়া ইউনিয়নের সীতাকু--সন্ধীপ নৌঘাট এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করে।

প্রকাশিত : ১০ মে ২০১৬

১০/০৫/২০১৬ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: